বিপিএলে খেলার সুযোগ পেয়ে রোমাঞ্চিত ওয়াটসন

  স্পোর্টস ডেস্ক ১৮ জুলাই ২০১৯, ১২:৫৮:১৩ | অনলাইন সংস্করণ

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) পঞ্চম আসরে ঢাকা ডায়নামাইটসের হয়ে খেলার কথা ছিল শেন ওয়াটসনের। তবে টুর্নামেন্টের আগে কাফ মাসলের চোটে পড়ায় সেবার খেলতে পারেননি তিনি। অবশেষে তার আক্ষেপ ঘুচতে যাচ্ছে।

বিপিএলের সপ্তম আসরে খুলনা টাইটানসের হয়ে মাঠ মাতাবেন অস্ট্রেলিয়ার তারকা অলরাউন্ডার। ইতিমধ্যে তাকে চুক্তিভুক্ত করেছে ফ্র্যাঞ্চাইজিটি। সবকিছু ঠিক থাকলে পুরো টুর্নামেন্টে খেলবেন তিনি।

টাইটানসের হয়ে বিপিএলে খেলার সুযোগ পেয়ে উচ্ছ্বসিত ওয়াটসন। বিশ্বের নামিদামি তারকা ক্রিকেটারদের সঙ্গে খেলার জন্য মুখিয়ে আছেন তিনি। এক ভিডিওবার্তায় অভিজ্ঞ অলরাউন্ডার বলেন, টাইটানসে যোগ দিতে পেরে আমি অনেক বেশি রোমাঞ্চিত। বিপিএলে আমি সবসময় খেলতে চেয়েছি। অবশেষে সেই সুযোগ পেলাম।

অজি অলরাউন্ডার বলেন, বিপিএলে বাংলাদেশের স্থানীয় ক্রিকেটার থেকে শুরু করে বিদেশি অনেক তারকা ক্রিকেটার খেলেন। শেষ পর্যন্ত সেই টুর্নামেন্টে নাম লেখাতে পারাটা আমার জন্য অবশ্যই বিশেষ কিছু। হাজারও টাইগার ক্রিকেটপ্রেমীর সামনে খেলতে পারাটা হবে দারুণ ব্যাপার।

প্রথমবারের মতো বিপিএলে মাঠে নামার অপেক্ষায় ওয়াটসন। একই সঙ্গে খুলনাকে প্রথম শিরোপা এনে দেয়ার লক্ষ্য তার। তিনি বলেন, বাংলাদেশের অবিশ্বাস্য ক্রিকেটপ্রেমীদের সামনে খেলার সুযোগ পাওয়াটা আমার জন্য বিশেষ ব্যাপার। খুলনার কোচিং-ম্যানেজমেন্ট প্যানেল একত্রিত হয়ে একটি দারুণ স্কোয়াড বানিয়েছে। আশা করছি, আমরা শিরোপা ঘরে তুলতে পারব। এ জন্য সর্বদা আমরা অপেক্ষা করে আছি।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত