ওয়েবসাইট।    |    
প্রকাশ : ২১ এপ্রিল, ২০১৭ ০০:০০:০০ প্রিন্ট
চার পেসার নিয়ে অস্ট্রেলিয়া দল
চার পেসার নিয়ে আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রুফির জন্য দল ঘোষণা করেছে ওয়ানডে বিশ্বকাপজয়ী অস্ট্রেলিয়া। স্টিভ স্মিথের নেতৃত্বে ১৫ সদস্যের এ দলে জায়গা পেয়েছেন চোট পাওয়া মিশেল স্টার্ক ও ক্রিস লিন। তবে পড়তি ফর্মের কারণে ডাক পাননি জেমস
ফকনার। এদিকে চ্যাম্পিয়ন্স ট্রুফির দলে ডাক পেয়েছেন জেমস প্যাটিনসন। ২০১৫ সালের সেপ্টেম্বরে শেষ ওয়ানডে খেলেছিলেন তিনি। দীর্ঘদিন চোটের সঙ্গে লড়াই করে দুর্দান্তরূপে মাঠে ফিরেছেন অসি এই তারকা। পেস বিভাগে অস্ট্রেলিয়ার বাকি তিন সদস্য মিচেল স্টার্ক, প্যাট কামিন্স ও জস হ্যাজলউড।
আইপিএলে কলকাতা নাইটরাইডার্সের ম্যাচে মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে ফিল্ডিংয়ের সময় চোট পান ক্রিস লিন। আইপিএলের বাকি সময়ে তার খেলা নিয়ে শঙ্কা থাকলেও চ্যাম্পিয়ন্স ট্রুফির দলে আছেন এই ব্যাটসম্যান। অলরাউন্ডার হিসেবে ডাক পেয়েছেন ময়েস হেনরিক্স, মার্কুস স্টোইনিস ও জন হেস্টিংস। স্পেশালিস্ট স্পিনার হিসেবে আছেন অ্যাডাম জাম্পা।
অস্ট্রেলিয়া স্কোয়াড : স্টিভ স্মিথ, ডেভিড ওয়ার্নার, প্যাট কামিন্স, অ্যারন ফিঞ্চ, জন হ্যাস্টিংস, জস হ্যাজলউড, ট্রাভিস হেড, ময়সেস হেনরিকস, ক্রিস লিন, গ্লেন ম্যাক্সওয়েল, জেমস প্যাটিনসন, মিশেল স্টার্ক, মার্কুস স্টয়নিস, ম্যাথু ওয়েড ও অ্যাডাম জাম্পা।



আরো পড়ুন
  • শীর্ষ খবর
  • সর্বশেষ খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Design and Developed by

© ২০০০-২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত