তামিমদের সঙ্গে যোগ দিলেন রুবেল, রইল বাকি ৪

  স্পোর্টস ডেস্ক ২২ জুলাই ২০১৯, ১১:৪০:০৬ | অনলাইন সংস্করণ

বিশ্বকাপ শেষে ঘটা করে শ্রীলংকার বিপক্ষে সিরিজ খেলতে সম্মত হয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। ফলে যথেষ্ট বিশ্রামের সুযোগ পাননি টাইগাররা। অধিকন্তু বেশ কয়েকজন 'এ' দল ও বিসিবি একাদশের হয়ে খেলতে ব্যস্ত ছিলেন।

তাই গেল শনিবার তামিম ইকবালের নেতৃত্বে লংকার উদ্দেশে রওনা হন ১৪ সদস্যের স্কোয়াডের মাত্র সাতজন। সেই যাত্রায় যান অধিনায়ক তামিম, মাহমুদউল্লাহ রিয়াদ, মেহেদী হাসান মিরাজ, মুশফিকুর রহিম, মোস্তাফিজুর রহমান, সৌম্য সরকার ও মোসাদ্দেক হোসেন সৈকত।

ওই দিন রাতে দলের সঙ্গে যোগ দেন তাসকিন আহমেদ ও তাইজুল ইসলাম। তারা ভারতের কর্নাটকায় মিনি রঞ্জি ট্রফি খেলছিলেন। আর ব্যক্তিগত কারণে যাননি পেসার রুবেল হোসেন। রোববার লংকায় পা দিয়েছেন তিনি।

তবে এখনও বাকি রয়েছেন চারজন। এনামুল হক বিজয়, মোহাম্মদ মিঠুন, সাব্বির রহমান ও ফরহাদ রেজা যাননি। আফগানিস্তান 'এ' দলের বিপক্ষে অনানুষ্ঠানিক ওয়ানডে ম্যাচ খেলছিলেন তারা। সোমবার টাইগার শিবিরে যোগ দেবেন চতুষ্টয়।

পুরো স্কোয়াড ছাড়াই এদিন কলম্বোর প্রথম দিনের অনুশীলন করেছে বাংলাদেশ দল। ২৬ জুলাই মাঠে গড়াবে সিরিজের প্রথম ওয়ানডে। এর আগে স্থানীয় দলের বিপক্ষে ২৩ জুলাই একমাত্র প্রস্তুতি ম্যাচ খেলবেন তামিমরা।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত