পাকিস্তান সফরে যাচ্ছে বাংলাদেশ!

  স্পোর্টস ডেস্ক ২২ জুলাই ২০১৯, ১৫:৩৪:২৯ | অনলাইন সংস্করণ

বিশ্বকাপে মিশ্র (খুব ভালো-খারাপের মাঝামাঝি) পারফরম্যান্স করেছে পাকিস্তান। সেমিফাইনালে খেলতে না পারলেও পঞ্চম স্থানে থেকে ২০১৯ আসর শেষ করেছে তারা। তাদের চোখ এখন সামনে। তাই ইতিমধ্যে আইসিসির ফিউচার ট্যুর প্রোগ্রাম (এফটিপি) অনুসারে, ২০২৩ বিশ্বকাপ পর্যন্ত সূচি নির্ধারণ করেছে পাক ক্রিকেট বোর্ড (পিসিবি)।

আগামী মাস থেকে শুরু হচ্ছে টেস্ট চ্যাম্পিয়নশিপ। এর নিয়ম অনুযায়ী, এ চার বছরে প্রতিটি দলকেই অন্তত একবার করে একে অপরের ভূখণ্ডে গিয়ে খেলতে হবে। হোম অ্যান্ড অ্যাওয়ে সিরিজে অংশ নিতে হবে।

সেই হিসাবে আগামী বছরের শুরুতেই পাকিস্তান সফর রয়েছে বাংলাদেশের। এরই মধ্যে আসছে চার বছরের সূচি প্রকাশ করেছে পিসিবি। সেখানে দেখা যাচ্ছে, ২০২০ সালের জানুয়ারি-ফেব্রুয়ারিতে ঘরের মাঠে বাংলাদেশের বিপক্ষে হোম সিরিজ খেলবে তারা।

ওই সফরে পাকিস্তানের বিপক্ষে দুটি টেস্ট ও তিনটি টি-টোয়েন্টি সিরিজে অংশ নেবেন টাইগাররা। তবে ভেন্যু কোথায় তা চূড়ান্ত হয়নি।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত