অশ্বিনের বোলিং অ্যাকশন নিয়ে বিতর্ক!

  স্পোর্টস ডেস্ক ২২ জুলাই ২০১৯, ২১:০৫:৫৫ | অনলাইন সংস্করণ

রবিচন্দ্রন অশ্বিন।

ভারতীয় তারকা ক্রিকেটার রবিচন্দ্রন অশ্বিনের বোলিং অ্যাকশন নিয়ে বিতর্ক শুরু হয়েছে। সবশেষ আইপিএলে মানকাডিং বিতর্কে জড়িয়ে যাওয়া অশ্বিন এবার ঘরোয়া ক্রিকেটে আজব এক ডেভিলারি দিয়ে বিতর্কের জন্ম দিয়েছেন।

শ্রীলংকার তারকা পেসার লাসিথ মালিঙ্গার স্টাইলে বোলিং করতে গিয়ে বিতর্কের শিকার হয়েছেন ভারতীয় তারকা অফ স্পিনার অশ্বিন।

ভারতীয় সংবাদ মাধ্যম জি নিউজের প্রতিবেদন অনুসারে তামিলনাড়ু প্রিমিয়ার লিগে দিন্দিগুল ড্রাগন বনাম চিপক সুপার গিলিসের মধ্যে ম্যাচ চলছিল। ম্যাচের শেষ ওভারে অশ্বিন আজব ডেলিভারি করলেন। ক্রিকেট বিশ্লেষকদের অনেকে তার এমন ডেলিভারি হাফ রোল অ্যাকশন বলছেন।

ম্যাচের শেষ দুই বলে জয়ের জন্য ১৭ রান প্রয়োজন ছিল চিপক সুপার গিলিসের। তখনই দিন্দিগুল ড্রাগনের স্পিনার অশ্বিন এমন একটি ডেলিভারি করেন। যা দেখে ব্যাটসম্যান, আম্পায়ার অবাক।

অশ্বিনের সেই ডেলিভারি অবশ্য লেগ স্টাম্পের কিছুটা বাইরে গিয়ে পড়ে। ফলে ওয়াইড এর সিগন্যাল দেন আম্পায়ার। ম্যাচটা ১০ রানে জিতে নেয় অশ্বিনের দল।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত