মুরালিধরনের জীবনী নিয়ে সিনেমা তৈরি করছে ভারত!

  স্পোর্টস ডেস্ক ২৩ জুলাই ২০১৯, ১১:২০:১৩ | অনলাইন সংস্করণ

ভারতে পড়েছে বায়োপিক নির্মাণের হিড়িক। ইতিমধ্যে মহেন্দ্র সিং ধোনি, মোহাম্মদ আজহারউদ্দিন, মেরি কম, মিকা সিংকে নিয়ে জীবনীভিত্তিক সিনেমা তৈরি হয়েছে। সেই ধারাবাহিকতায় এবার নির্মিত হতে যাচ্ছে লংকান স্পিন কিংবদন্তি মুত্তিয়া মুরালিধরনের ক্যারিয়ার নিয়ে ছবি!

তার চরিত্রে অভিনয়ের প্রস্তাব পেয়েছেন দক্ষিণের তামিল অভিনেতা বিজয় সেতুপতি। তবে বর্তমানে নতুন তিনটি সিনেমার কাজ নিয়ে ব্যস্ত থাকায় চূড়ান্ত সিদ্ধান্ত নিতে পারছেন না তিনি। প্রাথমিকভাবে সিনেমার নাম নির্ধারণ করা হয়েছে ‘৮০০’।

১৯৭২ সালে ক্যান্ডিতে জন্ম নেন মুরালিধরন। ১৯৯২ থেকে ২০১১ সাল পর্যন্ত আন্তর্জাতিক ক্রিকেট খেলেন তিনি। ১৩৩ টেস্ট, ৩৫০ ওয়ানডে ও ১২টি টি-টোয়েন্টি খেলে এক হাজার ৩৪৭ উইকেট নেন মায়াবি স্পিন জাদুকর। এর মধ্যে শুধু টেস্টে শিকার করেন ৮০০ উইকেট। এ নিয়েই তৈরি হচ্ছে এ বায়োপিক।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত