বিপিএলে কুমিল্লায় খেলবেন মুশফিক!

  স্পোর্টস ডেস্ক ২৩ জুলাই ২০১৯, ২২:৩৫ | অনলাইন সংস্করণ

মুশফিকুর রহিম
মুশফিকুর রহিম। ফাইল ছবি

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) সপ্তম আসর আগামী ৪ ডিসেম্বর মাঠে গড়ানোর কথা রয়েছে। টি-টোয়েন্টির এ জমজমাট টুর্নামেন্ট শুরু হতে চার মাসেরও বেশি সময় বাকি। তার আগেই দল গোছাতে শুরু করেছে ফ্রাঞ্চাইজি দলগুলো।

একটি সূত্রে জানা যায় বিপিএলর আসন্ন আসরে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের হয়ে খেলবেন মুশফিকুর রহিম। বিপিএলের দুই আসরের শিরোপাজয়ী দলটির সঙ্গে কথাবার্তা চলছে মুশফিকের। তবে বিষয়টি এখনও চূড়ান্ত নয়।

বিপিএলের গত আসরে চিটাগং ভাইকিংসের হয়ে খেলেছিলেন মুশফিকুর রহিম। গত আসরে ১৩ ম্যাচে ৩৫.৫০ গড়ে ৪২৬ রান করেছিলেন জাতীয় দলের এ উইকেটকিপার ব্যাটসম্যান। তার ব্যাটে ভর করে গত আসরে সেমিফাইনালে খেলেছিল চিটাগং।

তবে এবারের আসরকে সামনে রেখে অন্য দলগুলো যখন ঘর সাজাচ্ছে চিটাগং ভাইকিংস তখন অনেকটাই নিষ্ক্রিয়। বিপিএল গভর্নিং কাউন্সিলের এক শীর্ষকর্তা যুগান্তরকে জানান, এবার চিটাগংয়ের মালিকানা পরিবর্তন হচ্ছে।

গত আসরে একেবারে শেষ মুহূর্তে মালিকানা ছাড়তে চেয়েছিলেন চিটাগং ভাইকিংসের চেয়ারম্যান আবদুল ওয়াহেদ। এবার কী করবেন জানতে চাইলে ডিবিএল গ্রুপের এ চেয়ারম্যান বলেন, এখনও সময় আছে, দেখা যাক। অনেক ব্যয়বহুল দল চালানো। অনেক ব্যাপার জড়িয়ে থাকে এর সঙ্গে।

ঘটনাপ্রবাহ : বিপিএল-২০১৯

আরও
আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×