বিমানবন্দরে চরম হেনস্তার শিকার ওয়াসিম আকরাম

  স্পোর্টস ডেস্ক ২৪ জুলাই ২০১৯, ১১:২১ | অনলাইন সংস্করণ

ওয়াসিম

ম্যানচেস্টার বিমানবন্দরে চরম হেনস্তার শিকার হলেন পাকিস্তানের সাবেক অধিনায়ক ওয়াসিম আকরাম। সেখানে তার সঙ্গে খুব খারাপ ব্যবহার করেছেন কর্মীরা।

নেপথ্যে রয়েছে ইনসুলিন। ডায়াবেটিসের জন্য সবসময় তা সঙ্গে রাখেন পাক কিংবদন্তি। বিপত্তিটা বাধে মূলত সেখানেই।

ওয়াসিমের অভিযোগ, ব্যাগ থেকে তাকে ইনসুলিন বের করতে বাধ্য করেছেন বিমানবন্দরের কর্মীরা।

পরে গোটা ঘটনা নিয়ে টুইটারে নিজের রাগ-ক্ষোভ উগরে দিয়েছেন এ বাঁহাতি পেসার। সুইং অব সুলতান লিখেছেন, ম্যানচেস্টারে বিমানবন্দরের কর্মীরা খুব খারাপ ব্যবহার করলেন। ডায়াবেটিস রোগী বলে আমাকে সবসময় ইনসুলিন সঙ্গে রাখতে হয়। সব জায়গায় তা নিয়ে যেতে হয়। কিন্তু এভাবে কখনও অপমানিত হতে হয়নি।

আকরাম বলেন, বিমানবন্দরের কর্মীরা প্রকাশ্যে আমাকে ওষুধের বাক্স থেকে ইনসুলিন বের করতে বাধ্য করেছেন। শেষ পর্যস্ত প্লাস্টিক ব্যাগে ঢোকালে শান্ত হয় তারা।

ইংল্যান্ডকে দ্বিতীয় আবাস ভাবেন ওয়াসিম। এবারের বিশ্বকাপে ইংলিশদেরই সমর্থন করেছেন তিনি। অথচ সেখানেই ইনসুলিন নিয়ে বিব্রতকর পরিস্থিতির মুখে পড়তে হলো ১৯৯২ বিশ্বকাপজয়ী নায়ককে।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×