পাকিস্তান ক্রিকেটকে সাজানোর কথা বলে ট্রোলের শিকার ইমরান

  স্পোর্টস ডেস্ক ২৪ জুলাই ২০১৯, ১১:৩০:১৬ | অনলাইন সংস্করণ

বিশ্বকাপে প্রত্যাশা পূরণ করতে পারেনি পাকিস্তান। সেমিফাইনালে উঠতে পারেনি তারা। অধিকন্তু সাম্প্রতিক সময়ে বেহাল দশা তাদের। তাই দেশের ক্রিকেটকে ঢেলে সাজানোর উদ্যোগ নিয়েছেন পাক প্রধানমন্ত্রী ও বিশ্বকাপজয়ী অধিনায়ক ইমরান খান।

সম্প্রতি যুক্তরাষ্ট্র সফরে ওয়াশিংটন ডিসিতে এক অনুষ্ঠানে পাকিস্তানি প্রবাসীদের তিনি প্রতিশ্রুতি দেন, দেশের ক্রিকেট কাঠামোয় পরিবর্তন আনা হবে। জাতীয় দলের মানোন্নয়ন করা হবে। আগামী বিশ্বকাপে দল অনেক বেশি পেশাদার হবে। এ সময়ে মেধাবী ক্রিকেটারদের খুঁজে বের করে সঠিক কম্বিনেশন দাঁড় করানো হবে। তারা পুরোপুরি পেশাদার হবে।

ইতিমধ্যে ইমরানের বক্তব্যের ভিডিও ভাইরাল হয়ে গেছে। বদৌলতে ট্রোলের শিকার হচ্ছেন তিনি। সোশ্যাল মিডিয়া টুইটারে তাকে নিয়ে মজা, হাসি-ঠাট্টা, তামাশায় মেতেছেন নেটিজেনরা। অবশ্য অধিকাংশই ভারতীয়।

নায়লা ইনায়েত লিখেছেন- মদ পুরনো, বোতলও পুরনো।

আগামী বিশ্বকাপ হবে ভারতে। ২০২৩ আসর এককভাবে আয়োজন করবে তারা। এ প্রেক্ষাপটে অমিত লিখেছেন, আসছে ক্রিকেটের সর্বোচ্চ আসর বসবে ভারতে। আগে ভিসা পাও?

শক্ত হিন্দু সংগঠন লিখেছে, আপনি প্রধানমন্ত্রী, এখন আর ক্রিকেটার নন।

রাজাথ লিখেছেন, এ ভিডিও সেভ করে রাখব। আগামী বিশ্বকাপে দেখে খুব মজা পাওয়া যাবে।

কুগুলেত লিখেছেন, ৪ বছর পর কী তিনি প্রধানমন্ত্রী থাকবেন?

অক্ষয় কুমার লিখেছেন, ভারতের ক্রিকেট কী ভারতীয় সরকার নিয়ন্ত্রণ করে? নিশ্চয় না। ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড (বিসিসিআই) দেখভাল করে। সুতরাং একটি জাতির তথা একজন সরকারপ্রধানের শুধু ক্রিকেট নিয়ে কথা বলা সাজে কী?

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত