হারিস-বাবরকে অধিনায়ক চান শোয়েব আখতার

  স্পোর্টস ডেস্ক ২৪ জুলাই ২০১৯, ২২:৫২:৫৭ | অনলাইন সংস্করণ

বাবর আজম-সরফরাজ আহমেদ। ফাইল ছবি

বিশ্বকাপে প্রত্যাশিত পারফরম্যান্স না হওয়ায় পাকিস্তান ক্রিকেট দলের অধিনায়ক সরফরাজ আহমেদের অধিনায়কত্ব নিয়ে কঠোর সমালোচনা হচ্ছে।

পাকিস্তানের কিংবদন্তি ক্রিকেটার আব্দুল কাদির বলেন, তিন ফরম্যাটের জন্য অধিনায়ক হিসেবে সরফরাজ আহমেদকেই রেখে দেয়া উচিত।

অন্যদিকে ক্রিকেট ইতিহাসের সবচেয়ে দ্রুত গতির বোলার শোয়েব আখতার ইউটিউব ভিডিওতে বলেন, সরফরাজকে অধিনায়ক হিসেবে নয়, উইকেটকিপার ব্যাটসম্যান হিসেবে রেখে দেয়া উচিত। ওয়ানডে এবং টি-টোয়েন্টি দলের জন্য অধিনায়ক হিসাবে হারিস সোহেলকে দায়িত্ব দেয়া হোক। আর টেস্ট ক্রিকেটের জন্য বাবর আজকে দায়িত্ব দেয়া যেতে পারে। সে ধারাবাহিক রান করে যাচ্ছে।

পাকিস্তানের সাবেক তারকা ক্রিকেটার আব্দুল কাদির বলেন, এখন থেকে দুই তিন বছর পর অবসর নেয়ার সিদ্ধান্ত নিতে পারেন সরফরাজ। তাই বাবর আজমকে সহঅধিনায়কের দায়িত্ব দেয়া উচিত। সে অধিনায়কের চাপ মোকাবেলা করার জন্য তৈরি হতে পারবে। আমি বিশ্বাস করি জাতীয় দলের নেতৃত্ব দেয়ার আগে বাবরকে অনেক কিছু শিখতে হবে।

পাকিস্তান ক্রিকেট দলের সাবেক এ প্রধান নির্বাচক আরও বলেন, যদি সাবেক তারকা ক্রিকেটারদের মধ্যে জাভেদ মিয়াঁদাদ, সাঈদ আনোয়ার, ইউনিস খান, মুহাম্মদ ইউসুফ, সরফরাজ নওয়াজ ও শোয়েব আখতারদের মধ্য থেকে কাউকে ব্যাটিং, বোলিং এবং ফিল্ডিং কোচ হিসেবে দায়িত্ব দেয়া যায় তাহলে পাকিস্তান ক্রিকেট আরও ভালো করবে। তারা অত্যন্ত অভিজ্ঞ এবং দেশপ্রেমিক। আমি মনে করি তাদের এই সুযোগ দেয়া উচিত।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত