৬ ডিসেম্বর মাঠে গড়াচ্ছে বিপিএল

  স্পোর্টস ডেস্ক ২৭ জুলাই ২০১৯, ২২:৫১ | অনলাইন সংস্করণ

বিপিএল,

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ষষ্ঠ আসর মাঠে গড়ানোর কথা ছিল ২০১৮ সালের শেষদিকে। তবে একাদশ জাতীয় নির্বাচনের কারণে তা গড়িয়েছে চলতি বছরের জানুয়ারিতে। ফলে একই বছরে দুই আসর হওয়ার সম্ভাবনা তৈরি হয়।

অবশেষে তাই সত্যি হলো। এ বছরের শেষদিকে হচ্ছে বিপিএলের সপ্তম টুর্নামেন্ট। শনিবার বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) আনুষ্ঠানিক সভায় চূড়ান্ত হয়েছে এর দিনক্ষণ।

আগামী ৩ ডিসেম্বর হবে জমকালো উদ্বোধনী অনুষ্ঠান। গেল মৌসুমে না হলেও এবার জাঁকজমকপূর্ণভাবে তা করার সিদ্ধান্ত নিয়েছে বিসিবি। এরপর দুই দিন বিরতি দিয়ে ৬ ডিসেম্বর থেকে মাঠে গড়াবে খেলা। বিপিএলের সপ্তম আসরের উদ্বোধনী ম্যাচ হবে ওই দিন।

সভা শেষে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন এসব তথ্য জানিয়েছেন। এসময় বোর্ডের প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজন, অন্যতম পরিচালক নাইমুর রহমান দুর্জয়সহ অন্যরা উপস্থিত ছিলেন।

এদিন নির্বাচকদের স্বপদে বহাল, নতুন বোলিং কোচ নিয়োগ, বিপিএলের দিনক্ষণ চূড়ান্তসহ নানা বিষয়ে কথা বলেছেন নাজমুল হাসান। জানিয়েছেন কক্সবাজারের শেখ কামাল স্টেডিয়ামকে সংষ্কার করে আন্তর্জাতিক ক্রিকেট আয়োজনের ব্যবস্থা করা হবে।

ঘটনাপ্রবাহ : বিপিএল-২০১৯

আরও
আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×