রোহিতের সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খুললেন কোহলি

  স্পোর্টস ডেস্ক ৩০ জুলাই ২০১৯, ১০:৪১:৩০ | অনলাইন সংস্করণ

ভারতের অধিনায়ক বিরাট কোহলি বলেছেন, জাতীয় দলের পারফরম্যান্স এখনও ততটা খারাপ হয়নি। ফলে ড্রেসিংরুমে অশান্তি দেখা দেয়ার কারণ নেই। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজ শুরুর আগে আনুষ্ঠানিক সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন। এ সময় তার সঙ্গে ছিলেন কোচ রবি শাস্ত্রী।

সংবাদ সম্মেলনে উইন্ডিজ সফরের চেয়ে বেশি গুরুত্ব পায় কোহলি-রোহিত দ্বন্দ্বের বিষয়টি। বারবার সাংবাদিকদের তীর্যক প্রশ্নের মুখে পড়তে হয় কোচ-অধিনায়ককে। তবে সব অভিযোগই তুড়ি মেরে উড়িয়ে দিয়েছেন বিরাট।

তিনি বলেন, রোহিতের সঙ্গে আমার সম্পর্ক খুবই ভালো ও স্বাভাবিক। আমরা দুজনই ভারতের জন্য খেলি। দলের প্রয়োজনে যেকোনো সিদ্ধান্ত মেনে নিতেও প্রস্তুত। আমাদের মধ্যে কোনো মনোমালিন্য নেই।

তাদের নিয়ে সংবাদমাধ্যমে আসা সব খবরকেই মিথ্যা, ভিত্তিহীন, বানোয়াট ও মনগড়া বলে অভিহিত করেন কোহলি। পাশাপাশি দেশের ক্রিকেটের মঙ্গল চাইলে ক্রিকেটারদের এ ধরনের ব্যক্তিগত সম্পর্ক নিয়ে ভুয়া তথ্য না দিতে সাংবাদিকদের অনুরোধ জানান তিনি।

ভারতীয় অধিনায়ক বলেন, এ ধরনের খবর পুরোটাই গুজব। কিছু মানুষ ক্রমাগত হাস্যকর এবং ভুল তথ্য দিয়ে খবর প্রকাশ করে যাচ্ছে। এর কোনো ভিত্তি নেই। আমরা এখনও ততটা খারাপ খেলা শুরু করিনি যে, ড্রেসিংরুমে অশান্তি দেখা দেবে। আমরা এখনও একতাবদ্ধ। ভারতীয় ক্রিকেটের উন্নতির জন্য লড়ছি।

কোহলি বলেন, আমাদের পারফরম্যান্সই সব কথার জবাব দেবে। অপেক্ষা করুন, আমাদের যোগ্যতা আমরা প্রমাণ করব। অনুগ্রহ করে আমাদের ব্যক্তিগত সম্পর্কগুলো অতিরঞ্জিত করবেন না। এমন কোনো সংবাদ প্রকাশ করবেন না, যার কোনো সত্যতা নেই।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত