তিন বছর পর তাইজুলের উইকেট!

  স্পোর্টস ডেস্ক ৩১ জুলাই ২০১৯, ১৬:২২ | অনলাইন সংস্করণ

তাইজুল ইসলাম
তাইজুল ইসলাম। ফাইল ছবি

ওয়ানডে ক্রিকেটে তিন বছর পর উইকেটের সাফল্য পেলেন তাইজুল ইসলাম। ২০১৬ সালের সেপ্টেম্বরের পর ওয়ানডে ক্রিকেট খেলতে নেমে শ্রীলংকায় আগের ম্যাচে কোনো সাফল্য পাননি তাইজুল।

বুধবার সিরিজের তৃতীয় ওয়ানডেতে লংকান অধিনায়ক দিমুথ করুনারত্নেকে আউট করেন এই বাঁ-হাতি স্পিনার। এদিন ওয়ানডে ক্রিকেট ক্যারিয়ারের ষষ্ঠ ম্যাচে তাইজুল শিকার করলেন ষষ্ঠতম উইকেট। তার স্পিনে মুশফিকের হাতে ক্যাচ তুলে দেয়ার আগে করুনারত্নে করেন ৬০ বলে ৪৬ রান।

এরপর মাত্র ২ রানের ব্যবধানে দুর্দান্ত ব্যাটিং করে যাওয়া কুশাল পেরেরাকে ফেরান রুবেল হোসেন। তার বিদায়ে ৯৮ রানে ৩ উইকেট হারায় লংকানরা।

বুধবার কলম্বোর প্রেমাদাসা স্টেডিয়ামে সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডেতে টস জিতে ব্যাটিং করে শ্রীলংকা। অভিস্কা ফার্নান্দোকে এলবিডব্লিউ করে শুরুতে সাফল্যও এনে দেন শফিউল ইসলাম। ১৩ রানে উদ্বোধনী জুটি ভাঙার পর ওয়ান ডাউনে ব্যাটিংয়ে নামা কুশল পেরেরাকে নিয়ে ৮৩ রানের জুটি গড়েন অধিনায়ক করুনারত্নে।

প্রথম দুই ম্যাচ হেরে ইতিমধ্যে শ্রীলংকার কাছে সিরিজ হেরেছে বাংলাদেশ। তৃতীয় ও শেষ ম্যাচে আজ হেরে গেলে হোয়াইটওয়াশের লজ্জায় পরবে টাইগাররা।

বাংলাদেশ একাদশ: তামিম ইকবাল (অধিনায়ক), সৌম্য সরকার, মোহাম্মদ মিঠুন, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, এনামুল হক বিজয়, সাব্বির রহমান, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, শফিউল ইসলাম ও রুবেল হোসেন।

শ্রীলঙ্কা একাদশ: দিমুথ করুনারত্নে (অধিনায়ক), আভিষ্কা ফার্নান্দো, কুশল পেরেরা, কুশল মেন্ডিস, অ্যাঞ্জেলো ম্যাথিউস, শেহান জয়াসুরিয়া, দাসুন শানাকা, ওয়ানিন্দু হাসারাঙ্গা, আকিলা ধনঞ্জয়া, কাসুন রাজিথা ও লাহিরু কুমারা।

ঘটনাপ্রবাহ : বাংলাদেশ-শ্রীলংকা সিরিজ কলম্বো-২০১৯

আরও

'কোভিড-১৯' সর্বশেষ আপডেট

# আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ২১৮ ৩৩ ২০
বিশ্ব ১৫,৩১,১৮৮ ৩,৩৭,২৭৬ ৮৯,৫৭৫
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত