টাইগারদের বিমানে গোলযোগ, অল্পের জন্য রক্ষা!

  স্পোর্টস ডেস্ক ০১ আগস্ট ২০১৯, ১৩:৫৬ | অনলাইন সংস্করণ

বাংলাদেশ,

বাংলাদেশ সময় দুপুর ১২টার দিকে রাজধানীর হযরত শাহজালাল (র.) আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করার কথা ছিল টাইগারদের বিমান। তবে বিমানে যান্ত্রিক গোলযোগের কারণে ফ্লাইট ছাড়তে দেরি হয়েছে প্রায় তিন ঘণ্টা।

নির্ধারিত সময়ে আকাশে বিমান উড়লে বড়সড় দুর্ঘটনার মুখে পড়তে পারতেন তামিম-মুশফিকরা। কারণ তাদের বহনকারী শ্রীলংকা এয়ারলাইনসের ফ্লাইট ইউএল-১৮৯তে যাত্রা শুরুর খানিক আগে যান্ত্রিক ত্রুটি দেখা দেয়।

বৃহস্পতিবার লংকার স্থানীয় সময় সকাল পৌনে ৮টায় দেশের উদ্দেশে রওনা করার কথা ছিল লাল-সবুজ জার্সিধারীদের। একই বিমানে দলের পৃষ্ঠপোষক প্রতিষ্ঠানের কর্মকর্তারাও ফেরার জন্য প্রস্তুত ছিলেন।

তবে গোলযোগ দেখায় যথাসময়ে ফ্লাইট শুরু করেননি পাইলট। স্থানীয় সময় সকাল ৮টায় তিনি জানান, এ যাত্রার বিমানের বাম উইংয়ে সমস্যা দেখা দিয়েছে। ফলে ঠিক সময়ে উড়াল দেয়া সম্ভব হচ্ছে না।

এ ঘটনায় সফরকারী ক্রিকেটাররা উদ্বেগ প্রকাশ করেন। করাটাও স্বাভাবিক। তিন ম্যাচ সিরিজে স্বাগতিকদের কাছে ধবলধোলাই হওয়ার লজ্জা বয়ে নিয়ে আসতে হচ্ছে তাদের। মড়ার উপর খাঁড়ার ঘা। বিমান সময়মতো উড়লে বিপদও ঘটতে পারত।

পরে বাংলাদেশি ক্রিকেটারদের নতুন ফ্লাইট দেয়া হয়। সেটি ছাড়ার কথা ছিল বাংলাদেশ সময় সকাল সোয়া ১০টায়। তবে সেটিও যথাসময়ে ছাড়া যায়নি। শেষ পর্যন্ত বাংলাদেশ সময় সকাল ১০টা ৫০ মিনিটে দেশের উদ্দেশে রওনা হন তামিমরা।

ঘটনাপ্রবাহ : বাংলাদেশ-শ্রীলংকা সিরিজ কলম্বো-২০১৯

আরও
আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×