লংকানদের কাছে ধোলাই হওয়ার কারণ জানালেন সৌম্য

  স্পোর্টস ডেস্ক ০১ অগাস্ট ২০১৯, ১৫:০৪:০৩ | অনলাইন সংস্করণ

শ্রীলংকার কাছে তিন ম্যাচ ওয়ানডে সিরিজে হোয়াইটওয়াশ হয়েছে বাংলাদেশ। লংকানদের বিপক্ষে প্রতি ম্যাচেই ব্যাটিং, বোলিং, ফিল্ডিং- তিন বিভাগেই ব্যর্থ হয়েছেন টাইগাররা। সৌম্য সরকার মনে করেন, প্রতিটি ডিপার্টমেন্টে ব্যর্থ হওয়ায় সিরিজে ধবলধোলাই হতে হয়েছে তাদের।

হারের পেছনে বিশেষ করে টপঅর্ডার ব্যাটসম্যানদের দায় দেখছেন তিনি। তার মতে, ওপরের সারির চার-পাঁচজন ব্যাটসম্যান রানের মধ্যে থাকলেই ম্যাচের চিত্র ভিন্ন হতো।

সৌম্য বলেন, আমি মনে করি- আমরা তিন বিভাগেই ব্যর্থ হয়েছি। মূলত এ কারণেই সিরিজ হেরেছি। বিশেষ করে টপঅর্ডার ব্যাটসম্যানরা ব্যর্থ হয়েছে। যদি ওপরের সারির চার অথবা পাঁচজন ব্যাটসম্যান রান পেত, তা হলে ফল ভিন্ন হতে পারত।

সবাই একযোগে খারাপ খেলার কারণে দলের চরম ভরাডুবি ঘটেছে বলে ধারণা সৌম্যর। নিজেদের পারফরম্যান্স নিয়ে দুর্ভাবনা লংকা সিরিজে কাল হয়েছে বলে মনে করেন তিনি।

বাঁহাতি মারকুটে ব্যাটসম্যান বলেন, সবাই মিলে একজোট হয়ে খারাপ খেলার কারণে আমাদের এ পরিণতি। হয়তো সবাই এ বিষয় নিয়ে অনেক চিন্তিত ছিল। আমার মনে হয়, বেশি চিন্তার কারণে অনেক সময় রেজাল্ট আসে না।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত