ওমরাহ পালন করলেন সালাহ

  স্পোর্টস ডেস্ক ০২ অগাস্ট ২০১৯, ১৫:০০:২৮ | অনলাইন সংস্করণ

পবিত্র ওমরাহ পালন করলেন লিভারপুল ফরোয়ার্ড মোহামেদ সালাহ। গেল সোমবার মক্কায় তা পালন করেন তিনি। চলতি মাসে ফ্রান্সে অলরেডদের হয়ে ক্যাম্প শুরুর আগে ওমরাহ পালন করলেন মিসরীয় কিং। পবিত্র নগরী মক্কায় ইহরাম পরিহিত অবস্থায় সালাহকে দেখা গেছে। তার সঙ্গে অপরিচিত আরও দুজন ছিলেন।

আগামী ২০১৯-২০ মৌসুমের জন্য লিভারপুল খেলোয়াড়দের চূড়ান্ত তালিকা প্রকাশ করেছেন কোচ জার্গেন ক্লপ। ৭ আগস্ট ফ্রেঞ্চ ক্লাব লিওর সঙ্গে প্রীতি ম্যাচ খেলবেন তার শিষ্যরা। এর আগে ৪ আগস্ট এফএ কমিউনিটি শিল্ডের ফাইনাল ম্যাচে ম্যানচেস্টার সিটির বিপক্ষে শিরোপার জন্য লড়বেন তারা।

লিভারপুলের অফিসিয়াল ওয়েবসাইটে জানানো হয়েছে, সবশেষ ঘোষিত খেলোয়াড়দের তালিকায় আছেন দলের মধ্যমণি সালাহ। রয়েছেন ব্রাজিলের দুই খেলোয়াড় অ্যালিসন বেকার ও রবার্তো ফিরমিনো।

ইংলিশ ক্লাবটির প্রাক-মৌসুম প্রস্তুতি ক্যাম্পে নেই সালাহ। আফ্রিকান নেশন্স কাপে স্বদেশ মিসরের হয়ে খেলার জন্য ছুটি নেন তিনি। যদিও জাতীয় দলকে দ্বিতীয় রাউন্ডের গণ্ডি পার করতে পারেননি দ্য ফারাওখ্যাত ফুটবলার। দক্ষিণ আফ্রিকার কাছে ১-০ গোলে হেরে বিদায় নেন তারা। এ জন্য গভীর দুঃখ প্রকাশ করেছেন তিনি।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত