একই দিনে চলে গেলেন সাবেক দুই ফুটবলার

  স্পোর্টস ডেস্ক ০৪ আগস্ট ২০১৯, ২১:৪০ | অনলাইন সংস্করণ

মিজানুর রহমান-নাসির উদ্দিন
মিজানুর রহমান-নাসির উদ্দিন। ফাইল ছবি

একই দিনে চলে গেলেন সাবেক দুই ফুটবলার মিজানুর রহমান মিজান ও নাসিরউদ্দিন আহমেদ নাসির।

আশির দশকের ফুটবলার এবং সোনালী অতীত ক্লাবের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক ও পানি উন্নয়ন বোর্ডের অবসরপ্রাপ্ত পরিচালক মিজান ঢাকার শমরিতা হাসপাতালে মস্তিষ্কে রক্তক্ষরণে ইন্তেকাল করেন। তার বয়স হয়েছিল ৬৯ বছর।

ওয়াপদা ক্লাব ও বরিশাল জেলা দলের হয়ে সুনামের সঙ্গে খেলেছেন মিজান। মৃত্যুকালে তিনি স্ত্রী, ছেলে ও মেয়েসহ বহু আত্মীয়স্বজন এবং গুণগ্রাহী রেখে যান। রোববার বাদ আসর ঢাকার মগবাজার পেয়ারাবাগ জামে মসজিদে জানাজা শেষে আজিমপুর কবরস্থানে তার লাশ দাফন করা হয়।

মধ্যমাঠের আরেক সাবেক ফুটবল খেলোয়াড় ও সোনালী অতীত ক্লাবের সাবেক সহ-সভাপতি নাসির উদ্দিন আহমেদ নাসির স্কয়ার হাসপাতালে সকাল ৯টা ৩০ মিনিটে ইন্তেকাল করেন।

তিনি দীর্ঘদিন ধরে লিভার সিরোসিসে ভুগছিলেন। নাসির ব্রাদার্স ইউনিয়ন, সাধারণ বীমা ও কেরানীগঞ্জে খেলেছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৩ বছর। তিনি স্ত্রী, ছেলে ও মেয়েসহ বহু আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে যান। বাদ জোহর ঢাকার নাখালপাড়া জামে মসজিদে জানাজা শেষে বনানী কবরস্থানে তার লাশ দাফন করা হয়।

দুই ফুটবলারের মৃত্যুতে সোনালী অতীত ক্লাবের সভাপতি ও সাধারণ সম্পাদক গভীর শোক প্রকাশ এবং তাদের পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেছেন।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×