সাকিবকে না পেলে বিপিএল বয়কটের হুমকি রংপুরের

  স্পোর্টস ডেস্ক ০৫ অগাস্ট ২০১৯, ১০:৫৩:২৩ | অনলাইন সংস্করণ

সাকিব আল হাসানকে না পেলে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) আসন্ন আসর বর্জনের (বয়কট) হুমকি দিয়েছে রংপুর রাইডার্স। বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) নতুন চক্রে (সাইকেল) টুর্নামেন্ট শুরু করায় বিশ্বসেরা অলরাউন্ডারের সঙ্গে দলটির চুক্তি বৈধতা পাচ্ছে না।

তবুও সাকিবকে ধরে রাখতে মরিয়া ফ্র্যাঞ্চাইজিটি। প্রতিবছর বিপিএলের গভর্নিং কাউন্সিল নতুন নিয়ম নিয়ে আসার কারণে চটেছেন রংপুরের প্রধান নির্বাহী ইশতিয়াক সাদিক।

তিনি বলেন, বিএপিএলে আমরা অংশ নেব নাকি না সেটা গুরুত্বপূর্ণ নয়। আমরা প্রতিবছর ১০ থেকে ১৫ কোটি টাকা খরচ করি। প্রতিবার তারা (বিপিএল গভর্নিং কাউন্সিল) ভিন্ন পদ্ধতি নিয়ে টুর্নামেন্ট শুরু করে। প্রয়োজনে আমরা খেলব না। বোর্ডের অনেক দল রয়েছে। তাদের নিয়েই খেলুক।

ষষ্ঠ আসর শেষ হওয়ার সঙ্গে বিপিএলের একটি চক্র শেষ হয়েছে। সপ্তম আসর শুরুর আগে প্রতিটি দলকেই নতুন করে নিবন্ধন করতে হবে। প্লেয়ার্স ড্রাফট থেকে খেলোয়াড় দলে ভেড়াতে হবে।

রোববার বোর্ড সভা শেষে বিসিবি পরিচালক মাহবুব আনাম জানান, রংপুরের সঙ্গে সাকিবের চুক্তির কোনো ভিত্তি নেই। এ চুক্তি তাদের কাছে বৈধতা পাচ্ছে না।

তিনি বলেন, বিসিবির সঙ্গে এখন পর্যন্ত কোনো ফ্র্যাঞ্চাইজির চুক্তি হয়নি। তারা (রংপুর রাইডার্স) যা করেছে, সেটার সঙ্গে বোর্ড বা বিপিএল গভর্নিং কাউন্সিলের কোনো সম্পর্ক নেই। এ নিয়ে আমাদের আলোচনা করারও দরকার নেই। নিয়মের বাইরে আপনি যা কিছুই করেন না কেন, সেটা গ্রহণযোগ্যতা পাবে না।

 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত