যে কারণে কোহলিদের ম্যানেজারকে দেশে ফেরত আনা হচ্ছে

  স্পোর্টস ডেস্ক ১৪ অগাস্ট ২০১৯, ২১:৩৯:৫০ | অনলাইন সংস্করণ

ওয়েস্ট ইন্ডিজ সফরে গিয়ে ভারতীয় দূতাবাসের কর্মীদের সঙ্গে বিতর্কে জড়িয়ে পড়েন ভারতীয় ক্রিকেট দলের ম্যানেজার সুনীল সুব্রহ্মনিয়ম। একারণে তাকে দেশে ফিরে আসতে বলা হয়েছে।

ওয়েস্ট ইন্ডিজ সফরে ভারতীয় ক্রিকেট দলের ম্যানেজার ভারতীয় দূতাবাসের কর্মীদের সঙ্গে বিতর্কে জড়িয়ে পড়েন। সেখানকার কর্মচারীরা সরাসরি দিল্লিদূতাবাসের হেড কোয়ার্টারে অভিযোগ করেন।সেই অভিযোগের কারণে চাকরি হারাতে বসেছেন সুনীল সুব্রহ্মনিয়ম।

সদ্য শেষ হওয়া ইংল্যান্ডবিশ্বকাপে প্রত্যাশিতপারফরম্যান্স না হওয়ায় ভারতীয় ক্রিকেট দলেরকোচিংস্টাফদের মতো প্রশাসনিক ম্যানেজার নিয়োগের ব্যাপারেও আবেদন চাওয়া হয়েছিল। নতুন করে বিতর্কে জড়িয়ে চাকরি হারাতে বসেছেনসুনীল সুব্রহ্মনিয়ম।

অতীতেও বিরাট কোহলিদের এই ম্যানেজারেরবিরুদ্ধে বাজে আচরণের অভিযোগ উঠেছিল। ২০১৮ সালে পার্থ টেস্ট চলাকালীন বাজেআচরণ করেছিলেনতিনি। সেবার কড়া ব্যবস্থা নেয়া হয়নি তার বিরুদ্ধে। কিন্তু এবার দেশে ফিরে আসতে হচ্ছে তাকে। বোর্ডের কাছে অবশ্য ইতিমধ্যেই ক্ষমা চেয়েছেন তিনি।

ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড (বিসিসিআই) অবশ্য এই ঘটনার জন্য দূতাবাসের কাছে ক্ষমা চেয়েছে।

সূত্র: আজকাল

 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত