কোহলির কাছে ডেল স্টেইন কেন ক্ষমা চাইলেন?

  স্পোর্টস ডেস্ক ১৪ অগাস্ট ২০১৯, ২১:৫২:৫৬ | অনলাইন সংস্করণ

ডেল স্টেইন-বিরাট কোহলি। ফাইল ছবি

সম্প্রতি টেস্ট ক্রিকেট থেকে অবসরের ঘোষণা দিয়েছেন ডেল স্টেইন। সাদা পোশাকের ক্রিকেট থেকে অবসর নিলেও ওয়ানডে ও টি-টোয়েন্টি খেলে যাবেন তিনি।

বুধবার ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওয়ানডে ম্যাচ শেষে বৃহস্পতিবার দক্ষিণ আফ্রিকার সঙ্গে টি-টোয়েন্টি ম্যাচ খেলবে বিরাট কোহলির নেতৃত্বাধীন ভারতীয় ক্রিকেট দল।

ভারতের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের জন্য ইতিমধ্যেই দল ঘোষণা করেছে দক্ষিণ আফ্রিকা ক্রিকেট দল। সেই দলে জায়গা হয়নি প্রোটিয়া তারকা ডেল স্টেইনের।

সবচেয়ে বড় কথা হলো দল ঘোষণার আগে অভিজ্ঞ এ পেসারকে না রাখার ব্যাপারে কিছুই জানায়নি দক্ষিণ আফ্রিকা ক্রিকেট দলের নির্বাচকরা।

বুধবার দক্ষিণ আফ্রিকার নির্বাচকদের কটাক্ষ করে এক টুইটে ডেল স্টেইন বলেন, কোচিং স্টাফ পরিবর্তন হওয়ার ফলে আমার জার্সি নম্বরটাই মনে হয় হারিয়ে ফেলেছেন তারা।

বিরাট কোহলির কাছে ক্ষমা চেয়ে স্টেইন আরেকটি টুইটে বলেন, কোহলিসহ ভারতের কোটি কোটি ক্রিকেট ভক্তদের কাছে আমি ক্ষমাপ্রার্থী। তারা হয়ত ভেবেছিল আমি খেলব।

প্রসঙ্গত, কাঁধের চোটের কারণে বিশ্বকাপ থেকেই ছিটকে যান ডেল স্টেন। ৩৬ বছর বয়সী এই পেসার দক্ষিণ আফ্রিকার হয়ে ৯৩ টেস্টে ৪৯৩ উইকেট শিকার করেন। এছাড়া ১২৫ ওয়ানডেতে ১৯৬ আর ৪৪টি টি-টোয়েন্টি ম্যাচে ৬১টি উইকেট শিকার করেন।

 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত