তামিমকে ছুটি দিয়ে বিপাকে নির্বাচকরা!

  স্পোর্টস ডেস্ক ১৫ অগাস্ট ২০১৯, ২২:১৩:৪১ | অনলাইন সংস্করণ

তামিম ইকবাল। ফাইল ছবি

বিশ্বকাপের বাজে পারফরম্যান্সের পর শ্রীলংকা সিরিজেও একই হাল। সাম্প্রতিক অফ ফর্মে থাকা দেশসেরা ওপেনার তামিম ইকবাল ছন্দে ফেরার মন্ত্র খুঁজতেই হয়ত অবকাশ যাপনের চিন্তা থেকে ছুটি নিয়েছেন।

আগামী অক্টোবর-নভেম্বরে আফগানিস্তান সিরিজ ও ত্রিদেশীয় সিরিজে তামিম ইকবালকে পাওয়া যাবে না। তাকে ছুটি দিয়ে বিপাকে পড়েছেন জাতীয় দলের নির্বাচকরা। তামিমের বিকল্প খুঁজতে হচ্ছে তাদের।

এর আগে গত বছর অক্টোবর-নভেম্বরে জিম্বাবুয়ে সিরিজ এবং ডিসেম্বরে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টেস্ট সিরিজে ছিলেন না বাঁহাতি এই ওপেনার। তামিমের অনুপস্থিতিতে জিম্বাবুয়ের বিপক্ষে ওয়ানডে সিরিজে সুযোগ পেয়েছিলেন ফজলে রাব্বি আর ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টেস্ট সিরিজে সাদমান ইসলাম। ফজলে রাব্বি ব্যর্থ হলেও সাদমান কিছুটা প্রমাণ করেছেন।

এবার তামিমের পরিবর্তে কে আসছেন! এ ব্যাপারে বাংলাদেশ ক্রিকেট দলের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু বলেন, ‘ওর জায়গায় কাকে নেব সেটি এখনও ঠিক করিনি। কন্ডিশনিং ক্যাম্প শুরু হোক। সবার ফিটনেস দেখি। আমরা গতবার হোম সিরিজে তাকে ছাড়া খেলেছিলাম। এবারও হয়তো নতুন কাউকে দেখতে পারি। এবার কন্ডিশনিং ক্যাম্পে ফিটনেসের ওপর ভীষণ গুরুত্ব দেয়া হবে। অনুশীলন ক্যাম্প দেখে তার পর আমরা এ ব্যাপারে সিদ্ধান্ত নেব।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত