ভারতীয় সাবেক ক্রিকেটারের আত্মহত্যা

  স্পোর্টস ডেস্ক ১৬ আগস্ট ২০১৯, ১৯:৪৫ | অনলাইন সংস্করণ

ভিবি চন্দ্রশেখর
ভিবি চন্দ্রশেখর। ফাইল ছবি

ভারতীয় ক্রিকেট দলের সাবেক তারকা ওপেনার ভিবি চন্দ্রশেখর আত্মহত্যা করেছেন। বৃহস্পতিবার সন্ধ্যায় মাইলাপুরে নিজ বাসভবনে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায় চন্দ্রশেখরকে।

চন্দ্রশেখরের স্ত্রী সৌম্য পুলিশকে জানিয়েছেন যে, সন্ধ্যা পৌনে ছয়টায় পরিবারের সবার সঙ্গে চা খেয়ে বাড়ির দুইতলায় নিজের বেডরুমে চলে যান শেখর। সন্ধ্যায় দরজায় ধাক্কা দিয়ে কোনো সাড়া না পাওয়ায় জানালায় উঁকি দিয়ে চন্দ্রশেখরকে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় দেখতে পাই।

তিনি আরও জানান, সম্প্রতি নিজের ক্রিকেট ব্যবসায় আর্থিকভাবে ক্ষতি হওয়ায় চন্দ্রশেখর মানসিকভাবে ভেঙে পড়েন।

চন্দ্রশেখর তামিলনাড়ু প্রিমিয়ার লিগের ফ্র্যাঞ্চাইজি ভিবি কাঞ্চি বীরান্সের ফ্রাঞ্চাইজি মালিক ছিলেন। এ ছাড়া ভিবিস নেস্ট নামে একটি ক্রিকেট অ্যাকাডেমিও চালাতেন সাবেক এ ভারতীয় তারকা। ময়নাতদন্তের জন্য চন্দ্রশেখরের মরদেহ রয়াপেত্তা সরকারি হাসপাতালে পাঠানো হয়েছে।

ভারতের হয়ে ৭টি ওয়ানডে খেলেছেন চন্দ্রশেখর। বিধ্বংসী ব্যাটিংয়ের জন্য তিনি বেশ পরিচিত ছিলেন।চন্দ্রশেখরের ঘরোয়া ক্রিকেট খেলায় বেশ পারদর্শী ছিলেন। ৮১টি প্রথম শ্রেণির ম্যাচে ৪ হাজার ৯৯৯ রান করেছেন। ১৯৮৭-৮৮ মৌমুসে রঞ্জি ট্রফি জয়ী তামিলনাড়ু দলের সদস্য ছিলেন।

শুধু তামিলনাড়ুর হয়েই নয়, চন্দ্রশেখর ঘরোয়া ক্রিকেট খেলেছেন গোয়ার হয়েও। পরে ভারতীয় ক্রিকেট দলের নির্বাচক, রাজ্য দলের কোচ, ক্রিকেট প্রশাসক ও ধারাভাষ্যকার হিসেবেও কাজ করেছেন।

২০০৮ সালে আইপিএলের প্রথম আসরে চেন্নাই সুপার কিংসের অপারেশন ডিরেক্টর ছিলেন চন্দ্রশেখর।

সূত্র: ক্রিকইনফো, কলকাতা ২৪

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×