প্রধানমন্ত্রীকে বিয়ের দাওয়াত দিলেন সাব্বির

  স্পোর্টস ডেস্ক ১৭ অগাস্ট ২০১৯, ০০:৪৩:৫৩ | অনলাইন সংস্করণ


বিশ্বকাপের আগেই বান্ধবী অর্পাকে বিয়ে করেছেন সাব্বির রহমান রুম্মন। ক্রিকেট খেলায় ব্যস্ত থাকায় বিবাহোত্তর সংবর্ধনা করতে পারেননি। জাতীয় দলের এখন কোনো খেলা নেই, আর সেই সুযোগেই বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করছেন সাব্বির।

শনিবার রাজধানীর একটি কনভেনশন সেন্টারে হবে সাব্বিরের বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠান। শুক্রবার বিকালে প্রধানমন্ত্রীকে বিয়ের দাওয়াত দিয়ে এসেছেন সাব্বির। বিষয়টি নিশ্চিত করেছেন প্রধানমন্ত্রীর সহকারী প্রেস সচিব এম এম ইমরুল কায়েস।

তিনি জানান, শুক্রবার সন্ধ্যায় প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে শেখ হাসিনার হাতে বিয়ের দাওয়াতপত্র তুলে দেন সাব্বিরের পরিবারের সদস্যরা।

শনিবার রাজধানীর একটি কনভেনশন সেন্টারে সাব্বিরের বিয়ের অনুষ্ঠান হবে। পরের দিন কনেপক্ষের বাড়িতে যাবে বরযাত্রী। ২০ আগস্ট হবে বৌভাত। পরে স্ত্রীকে নিয়ে নিজ গ্রামের বাড়ি রাজশাহীতে যাবেন সাব্বির। সেখানে ২৫ আগস্ট আরেকটি বৌভাত অনুষ্ঠান হবে।

২০১৪ সালের ফেব্রুয়ারিতে টি-টোয়েন্টি ক্রিকেট খেলার মধ্য দিয়ে আন্তর্জাতিকে অভিষেক হয় সাব্বিরের। একই বছরের নভেম্বরে ওয়ানডে খেলার সুযোগ পান তিনি। দুই বছর পর টেস্ট ক্রিকেটের আভিজাত্যের ফরম্যাটে অভিষেক হয় তার।

জাতীয় দলের হয়ে ইতিমধ্যে ১১ টেস্ট, ৬৬ ওয়ানডে আর ৪১টি টি-টোয়েন্টি ম্যাচ খেলে একটি সেঞ্চুরি আর ১৪টি ফিফটির সাহায্যে ২ হাজার ৭২০ রান করেছেন সাব্বির।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত