অবসরের জন্য সময় চাইলেন মাশরাফি

  স্পোর্টস ডেস্ক ১৭ অগাস্ট ২০১৯, ১৫:৪২:২০ | অনলাইন সংস্করণ

হাঁকডাক ডেকে শনিবার সংবাদ সম্মেলন ডেকেছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। সামনে ছিল দুটি ইস্যু-এক. টাইগারদের নতুন কোচের নাম ঘোষণা করা এবং দুই. মাশরাফি বিন মুর্তজার অবসরের চূড়ান্ত সিদ্ধান্ত জানিয়ে দেয়া।

প্রথমটি আলোর মুখ দেখেছে। লাল-সবুজ জার্সিধারীদের নয়া কোচ হয়েছেন দক্ষিণ আফ্রিকার রাসেল ডোমিঙ্গো। তবে দ্বিতীয়টির জন্য অপেক্ষা বাড়ল। অবসরের ঘোষণা দেননি মাশরাফি। সিদ্ধান্ত নেয়ার জন্য আরো দুই মাস সময় চেয়েছেন তিনি।

বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন বলেন, মাশরাফির সঙ্গে আমার অনেকক্ষণ কথা হয়েছে। অবসরের সিদ্ধান্ত নিতে সামনে দুই মাস সময় চেয়েছে সে। এখন সময়ই সবকিছু বলে দেবে। সম্মানের সহিত আমরা ক্রিকেটারদের বিদায় দিতে চাই। তবে কখন বিদায় নিলে নিজেদের জন্য ভালো হবে, তা খেলোয়াড়দেরই ঠিক করতে হবে।

নৈতিক জায়গা থেকে মাশরাফিকে অবসরের সুযোগ করে দিতে প্রতিশ্রুতিবদ্ধ বিসিবি। যে কারণে জিম্বাবুয়েকে আমন্ত্রণ জানানোর চিন্তা করছে বোর্ড। আফগানিস্তানকে নিয়ে ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজের পাশাপাশি জিম্বাবুইয়ানদের বিপক্ষে ওয়ানডে খেলে তাকে বিদায় জানাতে প্রস্তুত তারা।

কারণ, আগামী বছর মে মাসের আগে টাইগারদের কোনো ওয়ানডেই নেই। তবে ওয়ানডে অধিনায়ক না চাওয়ায় তা আর হচ্ছে না।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত