কোচ হিসেবে ফের নিয়োগ পেয়ে কী বললেন রবি শাস্ত্রী?

  স্পোর্টস ডেস্ক ১৭ আগস্ট ২০১৯, ১৭:৫২ | অনলাইন সংস্করণ

রবি শাস্ত্রী
রবি শাস্ত্রী। ফাইল ছবি

নতুন কোনো চমক নয়। রবি শাস্ত্রীকেই কোচের পদে পুনর্বহাল রেখেছে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড (বিসিসিআই)। পুনরায় কোচ হিসেবে দায়িত্ব পেয়ে শনিবার নিজের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্ট থেকে একটি ভিডিও পোস্ট করেন রবি শাস্ত্রী।

ভিডিওতে ভারতের প্রধান কোচ বলেন, আমাকে আরও ২৬ মাস দায়িত্ব দেয়ার জন্য ক্রিকেট উপদেষ্টা কমিটিকে ধন্যবাদ। জাতীয় দলে কাজ করা আমার কাছে সব সময়ই সম্মান এবং গর্বের বিষয়।

ফের নিয়োগপ্রাপ্ত কোচ আরও বলেন, আমি এই কাজ করতে উৎসাহী, কারণ এই দলের ওপরে বরাবরই আমার বিশ্বাস রয়েছে। এই দল ভবিষ্যতে এমন কিছু করে দেখাবে, যা অতীতে খুব কম দলই করতে পেরেছে। ভারতের এই দলটি এমন একটি দল, তারা নিজেদের এমন উচ্চতায় নিয়ে যেতে চায়, যাতে অন্যদল তাদের অনুসরণ করে।

শাস্ত্রীকে আবারও প্রধান কোচের দায়িত্ব দেয়া প্রসঙ্গে বিসিসিআইয়ের পক্ষ থেকে জানানো হয়, তার কোচিংয়েই প্রথমবার অস্ট্রেলিয়ার মাঠে টেস্ট সিরিজ জয় করে ভারত।

২০১৭ সালে অনিল কুম্বলের পরে শাস্ত্রী পুনর্নির্বাচিত হওয়ার পর ভারত ২১টি টেস্ট খেলে ১৩টিতে জয় পায়। ওয়ানডেতে ৬০ ম্যাচের মধ্যে কোহলিরা জয় পায় ৪৩টিতে। আর টি-টোয়েন্টির সংক্ষিপ্ত ফরম্যাটে ৩৬টি ম্যাচের মধ্যে ২৫টিতেই জিতে ভারত।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×