আইপিএলে সাকিবদের সহকারী কোচ হাডিন

  স্পোর্টস ডেস্ক ১৯ আগস্ট ২০১৯, ২২:২১ | অনলাইন সংস্করণ

ব্রাড হাডিন

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) সবশেষ আসরে সানরাইজার্স হায়দরাবাদের হয়ে খেলেছেন সাকিব আল হাসান। আর সেই হায়দরাবাদের সহকারী কোচ হিসেবে নিয়োগ দেয়া হয়েছে অস্ট্রেলিয়ান সাবেক তারকা ক্রিকেটার ব্রাড হাডিনকে।

সোমবার টুইটারে বিষয়টি নিশ্চিত করে সানরাইজার্স হায়দরাবাদের ফ্রাঞ্চাইজি জানায়, ‘সানরাইজার্স হায়দরাবাদের সহকারী কোচ হিসেবে ব্রাড হাডিনকে আমরা স্বাগত জানাই।’

২০১৫ সালের বিশ্বকাপজয়ী অস্ট্রেলিয়া দলের সদস্য ছিলেন ব্রাড হাডিন। ২০২০ সালের আইপিএল সানরাইজার্স হায়দরাবাদের হয়ে প্রধান কোচ ট্রেভর বেইলিসকে সহায়তা করবেন হাডিন। সাবেক এ উইকেটকিপার ব্যাটসম্যান এর আগে অস্ট্রেলিয়ার ফিল্ডিং কোচের দায়িত্ব পালন করেন।

ব্রাড হাডিন অস্ট্রেলিয়ার হয়ে ২০০১ সাল থেকে ২০১৫ সাল পর্যন্ত ৬৬টি টেস্ট, ১২৬টি ওয়ানডে এবং ৩৪টি টি-টোয়েন্টি ম্যাচ খেলে ৬ হাজার ৭৯০ রান‌ করেন সাবেক এ অধিনায়ক।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×