খেলোয়াড়দের আগ্রাসী মনোভাব ফুটবলকে রোমাঞ্চিত করে: সালাহ

  স্পোর্টস ডেস্ক ২০ আগস্ট ২০১৯, ২২:৫২ | অনলাইন সংস্করণ

মোহামেদ সালাহ
মোহামেদ সালাহ

নতুন মৌসুমের শুরুতেই উয়েফা সুপার কাপের পদক গলায় ঝুলিয়েছেন মোহামেদ সালাহ। প্রিমিয়ার লিগে প্রথমবার ভিডিও অ্যাসিস্ট্যান্ট রেফারির ব্যবহার নিয়ে কথা বলেছেন তিনি।

এই প্রযুক্তি নিয়ে সালাহ বলেন, ‘আমি এটাকে পছন্দ করি না, এটাই আমার সব সময়ের উত্তর। আমি ফুটবলকে যেভাবে ভালোবাসি, সেটা হল, রেফারির ভুল থাকবে, মাঝে মধ্যে খেলোয়াড়দের আগ্রাসী ভাবও। এ সবই তো ফুটবলকে আরও রোমাঞ্চকর করে তোলে।’

রোমা থেকে লিভারপুলে পা রেখেই দুর্দান্ত পারফর্ম করেন মোহামেদ সালাহ। মিসরীয় ফরোয়ার্ড ক্লাবটির সঙ্গে গত বছর লম্বা সময়ের জন্য নতুন চুক্তি করেন। পার হয়ে গেল দুই বছরেরও বেশি সময়। এখনই নতুন কোনো চ্যালেঞ্জ নেয়ার দরকার মনে করছেন না তিনি, কারণ সুখেই আছেন লিভারপুলে।

সালাহ আরও বলেছেন, ‘আমি লিভারপুলে সুখে আছি। এই শহরে এসে আমি সুখী। আমি ভক্তদের ভালোবাসি এবং তারাও আমাকে ভালোবাসে। এই ক্লাবে আমি সুখেই আছি।’

২০১৭ সালে রোমা থেকে লিভারপুলে এসে গোলের রেকর্ড ভেঙেছেন সালাহ। প্রথম মৌসুমে সব ধরনের প্রতিযোগিতায় করেন ৪৪ গোল। কিন্তু গতবার গোলপোস্টের সামনে খুব একটা জ্বলে উঠতে পারেননি। তারপরও লিভারপুলকে রানার্সআপ করানোর পথে জিতেছেন প্রিমিয়ার লিগের গোল্ডেন বুট।

প্রিমিয়ার লিগে অভিষেকেই রেকর্ড ৩২ গোল করেন সালাহ। চ্যাম্পিয়ন্স লিগেও করেন ১১ গোল, দল ফাইনালে উঠলেও হেরে যায় রিয়াল মাদ্রিদের কাছে। আর গত মৌসুমে লিগে করেন ২২ গোল। মাত্র এক পয়েন্টের জন্য লিগ চ্যাম্পিয়ন হতে না পারলেও ইউরোপের দুটি সেরা ট্রফি চ্যাম্পিয়ন্স লিগ ও সুপার কাপ জিতেছেন।

সূত্র: সিএনএন

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×