মাশরাফির ফেরা নির্ভর করছে তার ওপর: সাকিব

  স্পোর্টস রিপোর্টার ২৪ ফেব্রুয়ারি ২০১৮, ২১:৫৬ | অনলাইন সংস্করণ

সাকিব আল হাসান

‘এটা আসলে মাশরাফি ভাইয়ের ব্যক্তিগত বিষয়। এখানে আমাদের কারও মতামত দেয়ার কিছু নেই। পুরো সিদ্ধান্তটা ওনার ওপর নির্ভর করছে।’ টি-টোয়েন্টি ক্রিকেটে মাশরাফি বিন মুর্তজার ফেরা নিয়ে এভাবেই বলছেন সাকিব আল হাসান। যমুনা টেলিভিশনকে দেয়া সাক্ষাৎকারে বিশ্বসেরা এ অলরাউন্ডার এসব কথা করেন।

বাংলাদেশে অনুষ্ঠিত ত্রিদেশীয় সিরিজের ফাইনালে ফিল্ডিংয়ের সময় হাতে চোট পান সাকিব। নিজের ইনজুরি নিয়ে দেশ সেরা এই ক্রিকেটার বলেন, হাতের অবস্থা দিন দিন ভালো হচ্ছে। বড় ধরনের একটা ইনজুরিতে পরেছিলাম। আশা করছি সুস্থভাবেই খেলতে পারব।

শ্রীলংকার স্বাধীনতা দিবস উপলক্ষ্যে ভারত-বাংলাদেশকে নিয়ে ত্রিদেশীয় সিরিজ আয়েজান করবে লংকান ক্রিকেট বোর্ড। নিধাস ট্রফিতে বাংলাদেশ দলের প্রত্যাশা নিয়ে সাকিব বলেন, টি-টোয়েন্টিতে আসলে ফেবারিট বলে কিছু নেই। এখানে ভালো খেলার ওপর নির্ভর করে। ক্রিকেটের এই ফর্মেটের খেলা মোড় ঘুরিয়ে দেয়ার জন্য কয়েকটা বলই যথেস্ট। তবে আমার যদি নিজেদের সামর্থ অনুসারে খেলতে পারি তাহলে ভালো কিছু করার সম্ভাবনা আছে।

গত বছর শ্রীলংকা সফরে টি-টোয়েন্টি থেকে অবসরে যান মাশরাফি বিন মুর্তজা। ক্রিকেটের এই সংক্ষিপ্ত ফর্মেট থেকে মাশরাফির অবসরের পর প্রত্যাশিত পারফর্ম করতে পারছেন না টাইগাররা। যে কারণে দেশের অন্যতম সেরা এই ক্রিকেটারকে ফেরাতে চেষ্টা করে যাচ্ছে বিসিবি।

মাশরাফির ফেরা নিয়ে সাকিব বলেন, এটা আসলে মাশরাফি ভাইয়ের ব্যক্তিগত বিষয়। এখানে আমাদের কারও মতামত দেয়ার কিছু নেই। পুরো সিদ্ধান্তটা ওনার ওপর নির্ভর করছে।

ঘটনাপ্রবাহ : ত্রিদেশীয় সিরিজ শ্রীলংকা ২০১৮

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter