দলে ফিরতে মুখিয়ে আছেন সাইফউদ্দিন

  স্পোর্টস ডেস্ক ২১ আগস্ট ২০১৯, ১৩:২৮ | অনলাইন সংস্করণ

আফগানিস্তানের সঙ্গে টেস্ট ও ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজ সামনে রেখে কন্ডিশনিং ক্যাম্পে ৩৫ জনকে ডেকেছে বিসিবি।

পুরনোদের পাশাপাশি এতে আছে একঝাঁক নতুন মুখ। কিন্তু এ ক্যাম্পে বিশ্বকাপে দলের অন্যতম সেরা পারফরমার হয়েও মোহাম্মদ সাইফউদ্দিনের নাম নেই।

৩৫ জনের দলে সাইফউদ্দিনের নাম না থাকায় তার ভক্তরা রীতিমতো অবাক। অনেকের চোখ কপালেও উঠেছে।

প্রাথমিক দলে সাইফউদ্দিন যে ভীষণ প্রত্যাশিত নাম—তা বলার অপেক্ষা রাখে না। তাই তার নাম না থাকাটা কিছুটা অবাক করার মতোই।

শ্রীলংকা সিরিজে বাংলাদেশের ওপর চরম ব্যথর্তার ঝড় গেছে। ইনজুরির কারণে ওই সফরের দিন দুয়েক আগে অধিনায়ক মাশরাফির সঙ্গে দল থেকে ছিটকে পড়েন সাইফউদ্দিন।

আসছে সিরিজের প্রাথমিক দলে মাশরাফি থাকলেও নেই সাইফউদ্দিন। এতেই ক্রিকেট পাড়ায় গুঞ্জন ওঠে- তবে কি ঝড়ের ছোঁয়া সাইফউদ্দিনের ওপর দিয়েও গেল কিনা; নাকি ইনজুরি থেকে এখনও সেরে উঠেননি তিনি।

এ নিয়ে ছোট্ট ধোঁয়াশা তৈরি হতে না হতেই কন্ডিশনিং ক্যাম্পে যোগ দেন সাইফ। ভক্তদের আশাবাদী হওয়ার মতো বার্তা দিয়ে তরুণ অলরাউন্ডার জানান, পেশাদার খেলোয়াড় হিসেবে আমাদের কাজই খেলা।

আর আমি খেলার জন্য মুখিয়েই আছি। সে জন্য ফিট থাকাও আবশ্যক। বোর্ডের চিকিৎসকের ছক বাধা রুটিনেই ইনজুরি থেকে সেরে ওঠার প্রক্রিয়া চলছে বেশ কিছুদিন ধরে। আলহামদুলিল্লাহ এখন কিছুটা ভালো অনুভব করছি।’

দীর্ঘদিন কোমরের জটিল রোগে ভুগছেন সাইফউদ্দিন। বিশ্বকাপ চলাকালীন সেটি আরও বেড়ে যায়। পরে শ্রীলংকা সিরিজের প্রস্তুতি চলাকালীন আবারও সেটি দেখা দেয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×