সড়ক দুর্ঘটনায় আহত ৩ ক্রিকেটার

  স্পোর্টস ডেস্ক ২২ অগাস্ট ২০১৯, ১৩:৪৩:১৮ | অনলাইন সংস্করণ

সড়ক দুর্ঘটনার শিকার হয়েছেন বাংলাদেশ ইমার্জিং দলের তিন ক্রিকেটার। গেল বুধবার বিকেএসপি থেকে ঢাকায় ফেরার পথে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) সামনে তাদের বহনকারী বাস দুর্ঘটনার কবলে পড়ে। এতে হালকা আহত হন তিন ক্রিকেটার।

অবশ্য ভাগ্য গুণে বেঁচে গেছেন তারা। অল্পের জন্য প্রাণে রক্ষা পেয়েছেন তরুণ ক্রিকেটাররা। এ ত্রয়ীর মধ্যে মাথায় আঘাত পেয়েছেন জাতীয় দলের হয়ে একটি টি-টোয়েন্টি ম্যাচ খেলা উইকেটরক্ষক-ব্যাটসম্যান জাকির হাসান। বুকে আঘাত পেয়েছেন বাঁহাতি পেসার মেহেদী হাসান রানা। আর পেসার মানিক খান চোট পেয়েছেন পায়ে।

ঘটনার পর পরই তারা সাভারে একটি হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নেন। রাতেই ফিরে আসেন মিরপুরে বিসিবি একাডেমি ভবনে।

বিকেএসপিতে শ্রীলংকা ইমার্জিং দলের সঙ্গে সিরিজ চলছে বাংলাদেশের। অবশ্য আহত তিনজন মূল দলে ছিলেন না; স্ট্যান্ডবাই তালিকায় ছিলেন। ম্যাচশেষে টিম বাসে করে ঢাকায় ফেরেন মূল দলের ক্রিকেটাররা। স্ট্যান্ডবাই খেলোয়াড়রা ফিরছিলেন ছোট কোস্টারে।

সেটি জাবির সামনে আসতেই একটি যাত্রীবাহী বাসের সঙ্গে ধাক্কা লাগে। তবে গুরুতর কোনো দুর্ঘটনা ঘটেনি। অল্পের জন্য বড় বিপদ থেকে বেঁচে যান উদীয়মান ক্রিকেটাররা।

এর আগে বিকেএসপির তিন নম্বর মাঠে শ্রীলংকাকে ২ উইকেটে হারিয়ে তিন ম্যাচ সিরিজে সমতা আনে স্বাগতিক ইমার্জিং দল। সিরিজের শেষ ম্যাচটি হবে আগামী শনিবার খুলনার শেখ আবু নাসের চৌধুরী স্টেডিয়ামে।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত