সোশ্যাল মিডিয়ায় অবসর নিয়ে প্রশ্ন করায় চটলেন হাফিজ

  স্পোর্টস ডেস্ক ২২ অগাস্ট ২০১৯, ১৪:১৩:৩৬ | অনলাইন সংস্করণ

সোশ্যাল মিডিয়ায় ভক্তের করা 'অবসর' নিয়ে প্রশ্নের জবাবে বেজায় চটলেন পাকিস্তান অলরাউন্ডার মোহাম্মদ হাফিজ। অতীতে ব্যাটিং, বোলিং-দুই বিভাগেই সমান মুন্সিয়ানা দেখিয়েছেন তিনি। তবে সাম্প্রতিক সময়ে তেমন ছন্দে নেই মিস্টার প্রফেসর।

বিশ্বকাপে প্রত্যাশিত পারফরম করতে না পারায় পাক ক্রিকেট বোর্ডের (পিসিবি) কেন্দ্রীয় চুক্তি থেকে বাদ পড়েছেন হাফিজ। স্বাভাবিকভাবেই খুব একটা মন ভালো নেই। এর ওপর লাগল আঁতে ঘা। অবশ্য এ জন্য দায়ী তিনি নিজেই।

সম্প্রতি সোশ্যাল মিডিয়া টুইটারে ভক্তদের সঙ্গে প্রশ্নোত্তর পর্বে অংশ নেন হাফিজ। এক ভক্ত তাকে প্রশ্ন করেন- কবে অবসর নিচ্ছেন? জবাবে পাক অলরাউন্ডার বলেন, আমার ক্যারিয়ার, আমার ইচ্ছা, যখন মন হবে তখন ইতি টানব।

প্রসঙ্গত গত বছর ডিসেম্বরে টেস্ট ক্রিকেট থেকে অবসর নেন হাফিজ। তবে ওয়ানডে ও টি-টোয়েন্টি চালিয়ে যাচ্ছেন। ফর্ম পড়তির দিকে ধাবিত হওয়ায় অবসর নিয়ে প্রশ্ন উঠে গেছে।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত