কে এই নকল রোনাল্ডো

  স্পোর্টস ডেস্ক ২৩ আগস্ট ২০১৯, ১৬:১৪ | অনলাইন সংস্করণ

রোনাল্ডো

নাম বিওয়ার আবদুল্লাহ। জন্ম, বেড়ে ওঠা ইরাকে। পেশায় নির্মাণ শ্রমিক। কর্মসূত্রে কিছুদিন আগে আবাস গেঁড়েছেন ইংল্যান্ডে। অবশ্য খবর হলেন সম্পূর্ণ অন্য কারণে। ২৫ বছর বয়সী তরুণ দেখতে অবিকল ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর মতো!

আবদুল্লাহকে নিয়ে এরই মধ্যে সোশ্যাল মিডিয়ায় শোরগোল পড়ে গেছে। ইংল্যান্ডে সর্বপ্রথম এক দোকান মালিকের চোখে পড়েন তিনি। ওই মালিকের নাম শেন ডগলাস। তিনিই প্রথম আবদুল্লাহর ছবি তুলে টুইটারে পোস্ট করেন। এরপর থেকে তার তারকাখ্যাতি বাড়তেই আছে।

হুবহু রোনাল্ডোর মতো দেখতে, সেটি খুব ভালো করেই জানেন আবদুল্লাহ। ইরাকে চলাফেরা করতে বেশ বিড়ম্বনায় পড়তে হতো তাকে। অনেকে সিআর সেভেন ভেবে জড়িয়ে ধরতেন। তবে মজাই পেতেন তিনি।

ফলশ্রুতিতে রোনাল্ডোর মতো করেই নিজেকে সাজিয়ে রাখেন আব্দুল্লাহ। কাপড়-চোপড় থেকে শুরু করে চুলের স্টাইল—সবই পর্তুগিজ মহাতারকার মতো করে রাখেন তিনি। নিজের চেহারা নিয়ে দারুণ খুশি ইরাকি এই তরুণ। ইতিমধ্যে সেলিব্রেটি বনে গেছেন তিনি।

আব্দুল্লাহ বলেন, আমি উত্তর ইরাকের একজন কুর্দি। দেশে থাকলে লোকজনের মনোযোগের কেন্দ্রবিন্দুতে থাকি। অনেকেই আমার সঙ্গে ছবি তুলতে চায়। সেটা মজাই লাগে। আমি কাউকে মানা করি না। সবার আবদার পূরণ করি। অনেকে আমাকে রোনাল্ডোই ভাবে। কিন্তু আমি যে সে নই, এটা তারা বুঝতে পারে না।

জীবিকার তাড়নায় নির্মাণ শ্রমিক হিসেবে কাজ করেন আবদুল্লাহ। তবে অবসরে শখের বশে ফুটবল খেলেন। খেলেন রোনাল্ডোর পজিশনেই। পরেন সেই বিখ্যাত সাত নম্বর জার্সি।

তিনি বলেন, আমিও ফুটবল খেলি। তার পজিশনেই খেলি। ওর মতো সাত নম্বর জার্সি পরি। উনার সঙ্গে দেখা করার ইচ্ছে আমার বহু দিনের। জুভেন্টাস তারকার স্কিলের এক শতাংশও যদি পেতাম, বর্তে যেতাম!

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×