পাকিস্তানের সাবেক কোচকে নিয়োগ দেবে ভারত!

  স্পোর্টস ডেস্ক ২৩ অগাস্ট ২০১৯, ১৭:১৮:২৮ | অনলাইন সংস্করণ

গ্রান্ট লুডেন। ফাইল ছবি

পাকিস্তান ক্রিকেট দলের সাবেক কন্ডিশনিং কোচ গ্রান্ট লুডেনকে নিয়োগ দেয়ার চিন্তা-ভাবনা করছে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড (বিসিসিআই)।

বিসিসিআইয়ের এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ভারতীয় ক্রিকেট কোচ বাছাই কমিটি দ্বিতীয় দফার সাক্ষাত্কারের শর্টলিস্টে জন্য স্ট্রেন্থ অ্যান্ড কন্ডিশনিং কোচের পদে লুক উডহাউস, গ্রান্ট লুডেন, রজনীকান্ত শিবজ্ঞানাম ও নিক ওয়েব রয়েছেন।

বিসিসিআইয়ের ওই বিজ্ঞপ্তিতে জানানো হয় সোমবার থেকে বৃহস্পতিবার পর্যন্ত ব্যাটিং কোচের পদে ১৪ জন, বোলিং কোচের পদে ১২ জন, ৯ জন ফিল্ডিং কোচের পদে, ১৬ জন ফিজিওথেরাপিস্ট পদে, কন্ডিশনিং কোচের পদে ১২ জন আর প্রশাসনিক ব্যবস্থাপকের পদে ২৪ জন প্রার্থী সাক্ষাত্কার দিয়েছেন।

সদ্য শেষ হওয়া ইংল্যান্ড বিশ্বকাপে প্রত্যাশিত পারফরম্যান্স করতে পারেনি বিরাট কোহলির নেতৃত্বাধীন ভারতীয় ক্রিকেট দল। নিউজিল্যান্ডের বিপক্ষে হেরে সেমিফাইনাল থেকে বিদায় নেয় দুইবারের বিশ্ব চ্যাম্পিয়নরা।

বিশ্বকাপে হতাশাজনক পারফরম্যান্সের কারণে ভারতীয় ক্রিকেট দলের পুরো কোচিং স্টাফ ছাঁটাই করে দেয় বিসিসিআই। তবে কোহলিদের পূর্বের কোচ রবি শাস্ত্রীকে ফের দুই বছরের জন্য নিয়োগ দিয়েছে ভারত। এখন বাকি কোচিং স্টাফ নিয়োগ দিতে আগ্রহীদের সাক্ষাৎকার নিচ্ছে ভারতীয় ক্রিকেট বোর্ডের কোচ নির্বাচন কমিটি।

 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত