ভুটানকে হারিয়ে জয়ে শুরু বাংলাদেশের

  স্পোর্টস ডেস্ক ২৩ আগস্ট ২০১৯, ১৭:৪৩ | অনলাইন সংস্করণ

বাংলাদেশ অনূর্ধ্ব-১৫ দল

সাফ অনূর্ধ্ব-১৫ চ্যাম্পিয়নশিপে ভুটানকে হারিয়ে জয়ে শুরু বাংলাদেশের কিশোরদের। শুক্রবার ভারতের পশ্চিবঙ্গ রাজ্যের কল্যাণী স্টেডিয়ামে ভুটানের বিপক্ষে ৫-২ গোলের ব্যবধানে দুর্দান্ত জয় পেয়েছে বাংলাদেশ।

এবারের আসরে নিজেদের প্রথম ম্যাচে শ্রীলংকার কাছে ৩-২ গোলে হেরে যায় ভুটান।

শুক্রবার বাংলাদেশ সময় দুপুর সাড়ে ১২টায় ভুটানের মুখোমুখি হয়ে বাংলাদেশ। খেলার ১৫ মিনিটে মিরাদের গোলে ১-০তে এগিয়ে যায় লাল-সবুজের দল।

এরপর দুই মিনিটের ব্যবধানে গোল করে সমতায় ফেরে ভুটান। খেলার ২১ মিনিটে রহমানের গোলে আবারও ২-১ এগিয়ে যায় বাংলাদেশ। খেলার ৩২ মিনিটে গোল করে সমতায় ফেরে ভুটান।

প্রথমার্ধের খেলা শেষ হওয়ার ঠিক আগমুহূর্তে ফের (৩-১) এগিয়ে যায় বাংলাদেশ। বিরতি থেকে ফিরে খেলার ৮৪তম মিনিটে ফের গোল করেন মিরাদ। খেলার অতিরিক্ত সময়ে বাবুর গোলে ৫-২ ব্যবধানে জয় নিশ্চিত করে বাংলাদেশের কিশোররা।

আগামী রোববার বাংলাদেশের প্রতিপক্ষ শ্রীলংকা। এরপর ২৭ ও ২৯ আগস্ট বাংলাদেশ খেলবে নেপাল ও স্বাগতিক ভারতের বিপক্ষে।

এর আগে ২০১৭ সালে গ্রুপপর্বে ভুটানকে ৩-০ গোলে হারিয়েছিল বাংলাদেশ।

গত বছর নেপালের ললিতপুরে সাফ অনূর্ধ্ব-১৫ ফুটবল চ্যাম্পিয়নশিপের ফাইনালে পাকিস্তানকে টাইব্রেকারে হারিয়ে শিরোপা জিতেছিল বাংলাদেশ।

এই টুর্নামেন্টে দুইবারের চ্যাম্পিয়ন বাংলাদেশ। প্রথমবার ২০১৫ সালে (অনূর্ধ্ব-১৬) সিলেটে এবং দ্বিতীয়বার ২০১৮ (অনূর্ধ্ব-১৫) সালে নেপালে।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×