পাকিস্তান সফরে শ্রীলংকার সূচি চূড়ান্ত

  স্পোর্টস ডেস্ক ২৩ আগস্ট ২০১৯, ২২:২৩ | অনলাইন সংস্করণ

পাকিস্তান-শ্রীলংকা

পাকিস্তান সফরে শ্রীলংকান ক্রিকেট দলের সূচি চূড়ান্ত হয়েছে। আগামী ২৭ সেপ্টেম্বর প্রথম ওয়ানডে ম্যাচের মধ্য দিয়ে শুরু হবে দ্বিপাক্ষিক সিরিজ।

৫ অক্টোবর শুরু হবে টি-টোয়েন্টি সিরিজ। ৯ অক্টোবর টি-টোয়েন্টির সংক্ষিপ্ত ফরম্যাটের তৃতীয় ও সিরিজের শেষ ম্যাচ খেলার মধ্য দিয়ে পাকিস্তান সফরের আনুষ্ঠানিকতা শেষ করবে শ্রীলংকা। ওয়ানডে সিরিজের ম্যাচগুলো হবে করাচিতে আর টি-টোয়েন্টি সিরিজের খেলাগুলো হবে লাহোরে।

প্রায় দু’বছর পর আবারও পাকিস্তান সফরে খেলতে যাচ্ছে শ্রীলংকা। পাকিস্তান সফরের বিষয়টি নিশ্চিত করেছেন লংকা ক্রীড়ামন্ত্রী হারিন ফার্নান্দো।

হারিন ফার্নান্দো বলেন, পাকিস্তানে ওয়ানডে আর টি-টোয়েন্টি খেলার জন্য শ্রীলংকা দল সফরে যাবে।

২০০৯ সালে লাহোরে শ্রীলংকা দলের ওপর সন্ত্রাসী হামলা হয়। ওই নারকীয় হামলায় আট বেসামরিক লোক নিহত হন। পাশাপাশি শ্রীলংকা ক্রিকেট দলের ক্রিকেটার-স্টাফসহ সাতজন আহত হন।

তারপর থেকে পাকিস্তান সফরের আগ্রহ হারায় টেস্ট খেলুড়ে দলগুলো। সবশেষ ২০১৭ সালের অক্টোবরে লাহোরে একটি টি-টোয়েন্টি ম্যাচ খেলে শ্রীলংকা।

তারিখ ম্যাচ ভেন্যু
২৭ সেপ্টেম্বর ১ম ওয়ানডে করাচি
২৯ সেপ্টেম্বর ২য় ওয়ানডে করাচি
২ অক্টোবর ৩য় ওয়ানডে করাচি
৫ অক্টোবর ১ম টি-টোয়েন্টি লাহোর
৭ অক্টোবর ২য় টি-টোয়েন্টি লাহোর
৯ অক্টোবর ৩য় টি-টোয়েন্টি লাহোর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×