ভারতীয় ক্রিকেটার শ্রীশান্তের বাড়িতে আগুন

  স্পোর্টস ডেস্ক ২৪ আগস্ট ২০১৯, ১৯:১৯ | অনলাইন সংস্করণ

এস শ্রীশান্ত
এস শ্রীশান্ত। ফাইল ছবি

ভারতের বিশ্বকাপজয়ী দলের অন্যতম সদস্য এস শ্রীশান্তের বাড়িতে শুক্রবার মধ্যরাতে আগুন লেগেছে। আগুনে পুড়ে গেছে বাড়ির বিভিন্ন জিনিসপত্র। বাড়ির নিচের তলায় অগ্নিকাণ্ডের ঘটনায় রীতিমতো আতঙ্কিত হয়ে পড়েন শ্রীশান্তর পরিবারের সদস্যসহ অন্যরাও।

শুক্রবার রাত ২টার দিকে কোচির ইড়াপল্লির আবাসনে আগুন লাগে। সে সময় অবশ্য বাড়িতে ছিলেন না শ্রীশান্ত। কিন্তু বাড়ির দ্বিতীয় তলায় ছিলেন তার স্ত্রী এবং সন্তানরা। তাদের সঙ্গে দু 'জন গৃহপরিচারিকাও ছিলেন। তারাই আগুন লাগার বিষয়টি টের পান। কিন্তু নিচের তলায় ক্রমেই আগুন ছড়িয়ে পড়ায় তারা বের হতে পারছিলেন না।

শ্রীশান্তর বাড়িতে আগুন লেগেছে দেখে প্রতিবেশীরা ফায়ারসার্ভিসে ফোন করে বিষয়টি জানান। খবর পাওয়ার কিছুক্ষণের মধ্যেই ভারতীয় এ তারকা এ ক্রিকেটারের বাড়িতে উপস্থিত হন ফায়ারসার্ভিসের সদস্যরা।

এরপর দ্বিতীয় তলার কাচের দরজা ভেঙে শ্রীশান্তর স্ত্রী-সন্তান এবং কাজের লোকদের উদ্ধার করেন দমকলকর্মীরা। পরিবারের সবাই সুস্থ আছেন বলে জানা গেছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে শর্ট সার্কিট থেকেই আগুন লেগেছিল।

২০১৩ সালে আইপিএলে স্পট ফিক্সিংয়ের অভিযোগে নিষিদ্ধ হওয়া শ্রীশান্তর নির্বাসনের মেয়াদ সম্প্রতি কমিয়েছে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড (বিসিসিআই)। আজীবন শাস্তি কমে হয়েছে সাত বছর। যার মেয়াদ শেষ হবে আগামী বছরই। ২০২০ সালের অক্টোবর থেকে ফের পেশাদার ক্রিকেট খেলতে পারবেন ২০১১ সালে ভারতের বিশ্বজয়ী দলের এ সদস্য।

সূত্র: সংবাদ প্রতিদিন

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×