মসজিদে ইমাদ ওয়াসিমের বিয়ে

  স্পোর্টস ডেস্ক ২৪ আগস্ট ২০১৯, ২২:৩৪ | অনলাইন সংস্করণ

ইমাদ ওয়াসিম
মসজিদে বিয়ে করছেন ইমাদ ওয়াসিম। ছবি: সংগৃহীত

পাকিস্তানের তারকা অলরাউন্ডার ইমাদ ওয়াসিম সানিয়া আশফাকের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন।

শনিবার ইসলামাবাদের একটি মসজিদে ঘরোয়া পরিবেশে বিবাহ সম্পন্ন করেন পাকিস্তানের বর্তমান সময়ের তারকা ক্রিকেটার ইমাদ ওয়াসিম।

সানিয়া আশফাকের সঙ্গে লন্ডনে প্রথম সাক্ষাৎ হয় ইমাদ ওয়াসিমের। এরপর থেকেই তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। বিবাহবন্ধনে আবদ্ধ হওয়ার মধ্য দিয়ে সেই সম্পর্ক আরও জোরালো করলেন তারা।

সম্প্রতি দুবাইয়ে সামিয়া আরজুর সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন পাকিস্তানের তারকা পেসার হাসান আলী। তার ঠিক কয়েকদিনের ব্যবধানে বিয়ে করলেন ইমাদ ওয়াসিম।

আগামী সোমবার ইমাদ ওয়াসিমের বিয়ের সংবর্ধনা অনুষ্ঠিত হবে। সেই অনুষ্ঠানে পাকিস্তানের প্রধানমন্ত্রী ও বিশ্বকাপজয়ী দলের অধিনায়ক ইমরান খান, পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) চেয়ারম্যান এহসান মনি, পিসিবির ব্যবস্থাপনা পরিচালক ওয়াসিম খান এবং কিংবদন্তি ক্রিকেটার ওয়াসিম আকরাম ও শহীদ আফ্রিদিকে আমন্ত্রণ জানানো হয়েছে।

২০১৫ সালের মে মাসে টি-টোয়েন্টি ক্রিকেটের মধ্য দিয়ে আন্তর্জাতিকে অভিষেক হয় ইমাদ ওয়াসিমের। ঠিক দুই মাসের ব্যবধানে ওয়ানডে খেলার সুযোগ পান তিনি। জাতীয় দলের হয়ে ইতিমধ্যে ৫২টি ওয়ানডে ও ৩৫টি টি-টোয়েন্টি ম্যাচ খেলে ব্যাট হাতে ১ হাজার ১২৭ রান সংগ্রহের পাশাপাশি বল হাতে শিকার করেন ৮০ উইকেট। বর্তমানে ইংল্যান্ডে কাউন্টি ক্রিকেটে নটিংহ্যামশায়ারের হয়ে প্রতিনিধিত্ব করছেন ইমাদ ওয়াসিম।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×