আইপিএলে অধিনায়কত্ব হারাচ্ছেন অশ্বিন

  স্পোর্টস ডেস্ক ২৪ আগস্ট ২০১৯, ২২:৫১ | অনলাইন সংস্করণ

রবিচন্দ্রন অশ্বিন
রবিচন্দ্রন অশ্বিন। ছবি: সংগৃহীত

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) অধিনায়কত্ব হারাচ্ছেন রবি চন্দ্রন অশ্বিন। সবশেষ আইপিএলে মানকার্ডি কাণ্ডে বিতর্কিত হওয়া ভারতীয় এ ক্রিকেটারকে নেতৃত্ব থেকে সরিয়ে দেয়ার সিদ্ধান্ত নিয়েছে কিংস ইলেভেন পঞ্জাবের ফ্রাঞ্চাইজি।

ভারতীয় সংবাদ মাধ্যম সূত্রে জানা যায়, শুধু অধিনায়কত্ব থেকেই নয়, পাঞ্জাবের দল থেকেও বাদ পড়তে পারেন ভারতীয় তারকা স্পিনার অশ্বিন। তার পরিবর্তে পাঞ্জাবের নেতৃত্বের দায়িত্ব দেয়া হতে পারে ভারতীয় ওপেনার লোকেশ রাহুলকে।

২০১৮ সালের আইপিএলে ৭.৬ কোটি টাকা খরচ করে অশ্বিনকে দলে নিয়েছিল কিংস ইলেভেন। সবশেষ আসরে ১৪ ম্যাচের মধ্যে মাত্র ছয়টি জিতে পয়েন্ট টেবিলের ষষ্ঠ দল হিসেবে গ্রুপ পর্ব থেকে বিদায় নেয় পাঞ্জাব।

পঞ্জাবের হয়ে ২৮ ম্যাচে ২৫টি উইকেট শিকার করা অশ্বিন, আইপিএলের আসন্ন আসরে শ্রেয়াশ আয়ারের নেতৃত্বাধীন দিল্লি ক্যাপিটালস অথবা স্টিভ স্মিথের অধিনায়কত্বে রাজস্থান রয়ালসে খেলতে পারেন।

শুধু অধিনায়ক অশ্বিনই নন, কিংস ইলেভেন পাঞ্জাবের কোচের পদ থেকেও সরিয়ে দেয়া হয় মাইক হেসেনকে। তিনি আসন্ন আসরে বিরাট কোহলির নেতৃত্বাধীন রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর অপারেশন ডিরেক্টর হিসেবে নিয়োগ পেয়েছেন। মাইক হেসনকে বিদায় করে জর্জ বেইলি বা ড্যারেন লেম্যানকে কোচের দায়িত্ব দিতে চাচ্ছে প্রিতি জিনতার দল পাঞ্জাব।

সূত্র: আনন্দবাজার পত্রিকা

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×