‘কোটি কোটি টাকা খরচ করে বিপিএলে দল গড়া সম্ভব না’

  স্পোর্টস ডেস্ক ২৭ আগস্ট ২০১৯, ২০:৩১ | অনলাইন সংস্করণ

আকরাম খান
আকরাম খান। ফাইল ছবি

বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) দল কেনার আগেই আগ্রহ প্রকাশ করেছিলেন আকরাম খান। কিন্তু সঙ্গী হিসেবে চট্টগ্রামের মেয়র আ জ ম নাছিরকে না পাওয়ায় সেই অবস্থান থেকে সরে দাঁড়িয়েছেন বিসিবির ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খান।

বিপিএলে চট্টগ্রাম ভাই কিংসের মালিকানা নেয়া প্রসঙ্গে জাতীয় দলের সাবেক অধিনায়ক আকরাম খান বলেন, ‘আমার পক্ষে তো আর কোটি কোটি টাকা খরচ করে দল গড়া সম্ভব না। তবে আমি চেয়েছিলাম নাছির ভাইকে প্রধান পৃষ্ঠপোষক ও চিফ ডোনার করে দল গড়তে। কিন্তু তিনি ব্যস্ততার কারণে সময় দিতে পারবেন না। তাই আমি বাধ্য হয়ে ফ্র্যাঞ্চাইজি হওয়ার ইচ্ছে থেকে সরে এসেছি।’

আগামী ডিসেম্বরে অনুষ্ঠিত হবে চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচন। আসন্ন এই নির্বাচনে মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতা করবেন চট্টগ্রামের বর্তমান নগর পিতা আ জ ম নাছির। সিটি নির্বাচনের কারণে বিপিএল থেকে নিজেকে গুটিয়ে নেয়ার পরিকল্পনা নিয়েছেন তিনি।

এ ব্যাপারে বিসিবি পরিচালক আকরাম খান বলেন, নাছির ভাইকে সঙ্গে পেলে ভালো একটি দল গড়তে পারতাম।

বিপিএলে চিটাগং ভাইকিংসের ফ্র্যাঞ্চাইজি হওয়ার ব্যাপারে বতর্মানে চট্টগ্রামের সিটি মেয়র আ জ ম নাছির এর আগে যুগান্তরকে বলেছিলেন, যখন বিপিএল শুরু হবে তখন আমার নির্বাচনের ডামাডোলও শুরু হয়ে যাবে। আমি যদি বিপিএলের দিকে চলে যাই তবে নির্বাচনের কাজে ব্যাঘাত ঘটতে পারে।

গত আসরে একেবারে শেষমুহূর্তে মালিকানা ছাড়তে চেয়েছিলেন চিটাগং ভাইকিংসের চেয়ারম্যান আবদুল ওয়াহেদ। সে সময় ডিবিএল গ্রুপের এ চেয়ারম্যান জানিয়েছিলেন, বিপিএলে দল চালানো অনেক ব্যয়বহুল। অনেক ব্যাপার জড়িয়ে থাকে এর সঙ্গে।

সম্প্রতি বিসিবিতে চিঠি দিয়ে চিটাগাং ভাইকিংস মালিকানা ছেড়ে দেয়ার বিষয়টি জানায় ডিবিএল গ্রুপ। তাই চট্টগ্রামের জন্য নতুন ফ্রাঞ্চাইজি খুঁজছে বিবিসি।

ঘটনাপ্রবাহ : বিপিএল-২০১৯

আরও
আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×