যে কারণে দ্রুত প্রেমকে বিয়েতে রূপ দেন মিরাজ

  স্পোর্টস ডেস্ক ০২ সেপ্টেম্বর ২০১৯, ১৫:২৫:৫২ | অনলাইন সংস্করণ

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের নিয়মিত মুখ মেহেদী হাসান মিরাজ। অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ খেলে দেশে ফেরার পর রাবেয়া আক্তার প্রীতিকে প্রথম দেখেন তিনি। প্রথম দর্শনেই মেয়েটির প্রেমে পড়ে যান এ অফস্পিনার।

অবশেষে চলতি বছরের ২১ মার্চ প্রেমিকাকে বিয়ে করেন মিরাজ। সম্প্রতি গণমাধ্যমকে দেয়া এক সাক্ষাৎকারে দীর্ঘদিনের প্রণয়কে পরিণয়ে পরিণত করার গল্প শুনিয়েছেন তিনি।

মিরাজ বলেন, খেলার জন্য সময় পেতাম না। প্রেমের শুরু থেকেই ক্রিকেটের মধ্যে থাকতাম। ফলে স্মরণীয় তেমন কোনো স্মৃতি নেই। তবে ঘন ঘন তার সঙ্গে দেখা করতে খুলনায় যেতাম। এতদূর থেকে ওর সঙ্গে দেখা করতে যেতে অন্যরকম লাগত। আসলে প্রেম করলে সবারই কষ্ট করতে হয়। কিন্তু আমার ওপর মনে হয় আল্লাহর রহমত ছিল। কারণ আমার বেশি বেগ পেতে হয়নি। অল্পতেই প্রেমে সফল হয়েছি।

তিনি বলেন, আমি সর্বদা ক্রিকেটকে ভালোবাসি। এতে মনোযোগ দিতেই হঠাৎ করে বিয়ের সিদ্ধান্ত নেই। পরিবারও চেয়েছে। তাই কালবিলম্ব না করে গাঁটছড়া বেঁধে ফেলি। মূলত খেলা থেকে দূরে না সরতেই দ্রুত এ সিদ্ধান্ত নিই। যেন সবসময় বোলিং, ব্যাটিং ও ফিল্ডিংয়ে মনোযোগ দেয়া যায়।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত