নাহিদা আক্তারকে নিয়ে মাশরাফির টুইট

  স্পোর্টস ডেস্ক ০৩ সেপ্টেম্বর ২০১৯, ১৬:৫৯ | অনলাইন সংস্করণ

মাশরাফি বিন মুর্তজা
টানা দুই ম্যাচে বোলিং নৈপূণ্য দেখিয়ে ম্যাচ সেরার পুরস্কার জিতে নেন নাহিদা আক্তার। ছবি: সংগৃহীত

বাংলাদেশ নারী ক্রিকেট দলের অফ স্পিনার নাহিদা আক্তারকে নিয়ে টুইট করেছেন মাশরাফি বিন মুর্তজা।

জাতীয় দলের ওয়ানডে অধিনায়ক ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি নিজের অফিসিয়াল টুইটারে নাহিদার পারফরম্যান্স তুলে ধরে লেখেন, টি-টোয়েন্টি বাছাই পর্বে নাহিদা আক্তার এখনও পর্যন্ত; দুই ম্যাচে ওভার: ৫.৫, উইকেট: ৬, বোলিং এভারেজ: ৩.৭৭, প্লেয়ার অব দ্য ম্যাচ: ২

টি-টোয়েন্টি বিশ্বকাপের বাছাইপর্বে নিজেদের খেলা দুই ম্যাচেই বোলিং নৈপূণ্য প্রদর্শন করেছেন নাহিদা আক্তার।

গত রোববার স্কটল্যান্ডের লোকল্যান্ড অ্যাব্রোথে প্রথম ম্যাচে যুক্তরাষ্ট্রের বিপক্ষে মাত্র ৩.৫ ওভারে ১০ রানে ৩ উইকেট শিকার করেন নাহিদা। তার ঘূর্ণি বলে বিভ্রান্ত হয়ে ১৯.৫ ভারে ৪৬ রানে অলআউট হয় যুক্তরাষ্ট্র। সেই ম্যাচে ৮.২ ওভারেই ৮ উইকেটের জয় নিশ্চিত করে বাংলাদেশ। নারী ক্রিকেট দলের জয়ে অবদান রেখে ম্যাচ সেরার পুরস্কার জেতেন নাহিদা।

গত সোমবার স্কটল্যান্ডের ফোরথিলে রিজার্ভ ডেতে পাপুয়া নিউগিনির বিপক্ষে ডাকওয়ার্থ-লুইস পদ্ধতিতে ছয় রানের জয় পায় বাংলাদেশ। এদিন বল হাতে মাত্র ২ ওভারে ১০ রানে ৩ উইকেট শিকার করে ম্যাচ সেরার পুরস্কার জেতেন নাহিদা আক্তার। তার বোলিং নৈপুণ্যে পরপর দুই ম্যাচ জয়ে চার পয়েন্ট নিয়ে ‘এ’ গ্রুপ থেকে শীর্ষস্থান ধরে রেখেছে বাংলাদেশ।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×