বাংলাদেশে খেলে অবসর নেবেন মাসাকাদজা

  স্পোর্টস ডেস্ক ০৩ সেপ্টেম্বর ২০১৯, ২২:৪৯ | অনলাইন সংস্করণ

হ্যামিল্টন মাসাকাদজা
হ্যামিল্টন মাসাকাদজা। ছবি: সংগৃহীত

জিম্বাবুয়ের তারকা ক্রিকেটার হ্যামিল্টন মাসাকাদজা বাংলাদেশে অনুষ্ঠিতব্য ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজ শেষে অবসর নেবেন। মঙ্গলবার জিম্বাবুয়ে ক্রিকেট বোর্ড এমনটি নিশ্চিত করেছে।

১৩ থেকে ২৪ সেপ্টেম্বর ঢাকা ও চট্টগ্রামে অনুষ্ঠিতব্য টি-টোয়েন্টি সিরিজে অংশ নেবে স্বাগতিক বাংলাদেশ, আফগানিস্তান ও জিম্বাবুয়ে। তিন জাতির এই সিরিজে অংশ নিয়েই আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় বলে দেবেন মাসাকাদজা।

ক্রিকেট জিম্বাবুয়ে তাদের অফিসিয়াল টুইটারে মাসাকাদজার অবসরের খবর নিশ্চিত করে জানায়, ‘হ্যামিল্টন মাসাকাদজা ঘোষণা দিয়েছেন বাংলাদেশে ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজ শেষে আন্তর্জাতিক ক্রিকেটের সব ফরম্যাট থেকে অবসরে যাবেন।’

২০০১ সালে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক হয় মাসাকাদজার। তিনি জাতীয় দলের হয়ে ৩৮ টেস্ট, ২০৯ ওয়ানডে ও ৬২ টি-টোয়েন্টি ম্যাচ খেলেন। ক্রিকেটের তিন ফরম্যাটে সব মিলিয়ে ১০টি সেঞ্চুরি আর ৪২টি ফিফটির সাহায্যে ৯ হাজার ৪১০ রান সংগ্রহ করেন মাসাকাদজা।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×