ইউএস ওপেনের সেমিফাইনালে নাদাল-সেরেনা

  স্পোর্টস ডেস্ক ০৫ সেপ্টেম্বর ২০১৯, ১৫:১৯ | অনলাইন সংস্করণ

সেরেনা

ইউএস ওপেনের সেমিফাইনালে উঠেছেন দুই হটফেভারিট রাফায়েল নাদাল ও সেরেনা উইলিয়ামস। কোয়ার্টার ফাইনালে আর্জেন্টিনার দিয়েগো শোয়ার্তজম্যানকে ৬-৪, ৭-৫, ৬-২ সেটে হারিয়েছেন নাদাল। আর চীনের ওয়াং কিয়াংকে ৬-১, ৬-০ সেটে পরাজিত করেছেন সেরেনা।

শেষ চারে ওঠার লড়াইয়ে বেশ বেগ পেতে হয়েছে নাদালকে। মাঝের সেটে তীব্র প্রতিদ্বন্দ্বিতা করেন ২০তম বাছাই শোয়ার্তজম্যান। শেষ অবধি কষ্টার্জিত জয়েই সেমিতে উঠে গেছেন স্প্যানিশ তারকা। সেমিতে ইতালির মার্কো বেরেত্তিনির মুখোমুখি হবেন ৩৩ বছর বয়সী টেনিস তারকা।

২০১৭ সালের পর প্রথম ও ক্যারিয়ারে চতুর্থ ইউএস ওপেন জয়ের পথ বেশ পরিষ্কার নাদালের। কারণ ইতিমধ্যে বিগ থ্রির অন্য দুই খেলোয়াড় নোভাক জোকোভিচ ও রজার ফেদেরার ছিটকে গেছেন। এবারের আসরের চার সেমিফাইনালিস্টের কেবল নাদালেরই ফাইনাল খেলার অভিজ্ঞতা আছে।

কোয়ার্টারে দাপুটে জয় তুলে নিয়েছেন সেরেনা। মাত্র ৪৪ মিনিটে কিয়াংকে উড়িয়ে দিয়েছেন তিনি। শেষ চারে ইউক্রেনের এলিনা সভিতোলিনার বিপক্ষে লড়বেন ৩৭ বছর বয়সী তারকা। রেকর্ড ২৪তম গ্র্যান্ডস্লাম শিরোপার পথে মার্কিন কৃষ্ণকলি।

উল্লেখ্য, ২০১৭ সালের সেপ্টেম্বরে মা হন সেরেনা। এর পর কোর্টে ফিরে এখন পর্যন্ত কোনো গ্র্যান্ডস্লাম জিততে পারেননি তিনি।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×