শ্রীদেবীর মৃত্যুতে পাক-ভারত ক্রিকেটারদের শোক

  স্পোর্টস ডেস্ক ২৬ ফেব্রুয়ারি ২০১৮, ১৪:১৪ | অনলাইন সংস্করণ

শ্রীদেবী

হৃদরোগে আক্রান্ত হয়ে না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন বলিউড আইকন শ্রীদেবী। তার মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে শোবিজ জগতে। সেই শোক হৃদয় ছুঁয়ে গেছে পাকিস্তান-ভারতের সাবেক ও বর্তমান তারকা ক্রিকেটারদের। তারা সবাই সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে শোক জানিয়েছেন।

এককালে আগুন ঝরানো পাকিস্তানের বোলার ওয়াকার ইউনিস টুইটারে লিখেছেন- শ্রীদেবীর মৃত্যুর খবরে আমরা গভীর শোকাহত। তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি রইল আমাদের প্রার্থনা ও সমবেদনা।

পাকিস্তানের সাবেক স্পিডস্টার শোয়েব আখতার লিখেছেন- তার তাৎক্ষণিক মৃত্যুতে শোকাহত।

ভারতীয় সাবেক ওপেনার বিরেন্দর শেবাগ লিখেছেন- শ্রীদেবীজির মৃত্যুর খবর শুনে শোকাহত। তার পরিবারের প্রতি অন্তরের অন্তস্থল থেকে সমবেদনা রইল। ওম শান্তি।

ভারতের হার্ডহিটার যুবরাজ সিং লিখেছেন- আমাদের বলিউড কুইন শ্রীদেবীর মৃত্যুর খবর শুনে সত্যিই মর্মাহত। তার আত্মার শান্তি কামনা করছি। শোকসন্তপ্ত পরিবারের প্রতি রইল গভীর সমবেদনা।

টিম ইন্ডিয়ার বাঁহাতি ওপেনার শিখর ধাওয়ান লিখেছেন- শ্রীদেবীজির মৃত্যুর খবরে খুবই মর্মাহত। তার গোটা পরিবারের প্রতি রইল আমার হৃদয় নিংড়ানো সমবেদনা।

গত শনিবার রাতে দুবাইয়ে হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে মারা যান শ্রীদেবী। তার বয়স হয়েছিল মাত্র ৫৪ বছর। এ সুন্দরীর অকালপ্রয়াণে পুরো পরিবার শোকস্তব্ধ।

ননদের ছেলে মোহিত মারওয়ারের বিয়েতে অংশ নিতে সম্প্রতি দুবাই যান শ্রীদেবী। তোফা, মিস্টার ইন্ডিয়া, নাগিনা, সাদমা, বলিদান, খুদা গাওয়া, চালবাজ, চাঁদনী’র মতো বহু ব্যবসাসফল সিনেমা উপহার দিয়েছেন তিনি। হিন্দি ছাড়া একাধিক ভারতীয় ভাষার চলচ্চিত্রে অভিনয় করেও খ্যাতি অর্জন করেন এ গুণী অভিনেত্রী।

ঘটনাপ্রবাহ : শ্রীদেবীর মৃত্যু

 

 

আরও পড়ুন

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.