পাকিস্তান সফর নিয়ে ক্রিকেটারদের হুমকি দেয়া হয়নি: শ্রীলংকান ক্রীড়ামন্ত্রী

  স্পোর্টস ডেস্ক ১১ সেপ্টেম্বর ২০১৯, ১৯:৩৯ | অনলাইন সংস্করণ

শ্রীলংকান ক্রিকেট দল

পাকিস্তান সফর নিয়ে শ্রীলংকার ক্রিকেটারদের ভারত কোনো হুমকি দেয়নি বলে জানিয়েছেন লংকান ক্রীড়ামন্ত্রী হারিন ফার্নান্দো।

পাকিস্তানের বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি মন্ত্রী ফাওয়াদ চৌধুরী অভিযোগের বিষয়ে মন্তব্য করতে গিয়ে লংকান ক্রীড়ামন্ত্রী বলেন, শ্রীলংকান ক্রিকেটারদের ভারত সফরে না যাওয়ার জন্য ভারত হুমকি দিচ্ছে। তার এমন মন্তব্যকে নাকচ করে দিয়েছেন বুধবার টুইটারে দেয়া এক পোস্টে শ্রীলংকান ক্রীড়ামন্ত্রী হারিন ফার্নান্দো বলেছেন, শ্রীলংকান ক্রিকেটারদের ভারত হুমকি দিয়েছে পাকিস্তানের এমন দাবি সত্য নয়।

তিনি বলেন, ২০০৯ সালে লাহোরে শ্রীলংকান ক্রিকেটারদের বহনকারী বাসে সন্ত্রাসী হামলার পর থেকেই পাকিস্তান সফরে না যাওয়ার সিদ্ধান্ত নিয়েছিলাম। এখন আমরা নিরাপত্তা পরিস্থিতি বিবেচনা করে পাকিস্তান সফরে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছি। যারা পাকিস্তান সফরে যেতে আগ্রহী তাদেরই দলে নেয়া হচ্ছে, কাউকে জোর করা হচ্ছে না।

তিনি আরও বলেন, আমাদের পুরো টিম প্রস্তুত রয়েছে পাকিস্তানের মাঠে সরফরাজদের হারানোর জন্য।

মঙ্গলবার টুইটারে পাকিস্তানের বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি মন্ত্রী ফাওয়াদ চৌধুরী বলেছিলেন, পাকিস্তান সফরে না যাওয়ার জন্য শ্রীলংকান তারকা ক্রিকেটারদের হুমকি দিচ্ছে ভারতীয় ক্রিকেটের কর্তা ব্যক্তিরা। তারা লংকান ক্রিকেটারদের বলছেন, যদি পাকিস্তানে খেলতে যাও তাহলে আইপিএলে খেলার সুযোগ পাবে না।

হয়তো ভারতের হুমকির কারণেই পাকিস্তান সফরে যাচ্ছেন না শ্রীলংকার টি-টোয়েন্টি অধিনায়ক লাসিথ মালিঙ্গা, অ্যাঞ্জেলো ম্যাথুজ, দিনেশ চান্ডিমাল, সুরাঙ্গা লাকমল, দিমুথ করুণারত্নে, থিসারা পেরেরা, আকিলা ধনঞ্জয়া, কুশল পেরেরা, ধনঞ্জয়া ডি সিলভা ও নিরোশান ডিকবেলারার মতো তারকা ক্রিকেটাররা।

উল্লেখ্য, পাকিস্তান সফরে তিন ওয়ানডে ও তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে শ্রীলংকা। ২৭ ও ২৯ সেপ্টেম্বর এবং ৩ অক্টোবর ওয়ানডে সিরিজ হবে করাচিতে। আর ৫, ৭ ও ৯ অক্টোবর লাহোরে হবে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ।

সূত্র: জিয়ো নিউজ

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×