সময় ফুরিয়ে এসেছে হাফিজ-মালিকের?

  স্পোর্টস ডেস্ক ১৭ সেপ্টেম্বর ২০১৯, ১২:১৫:২৫ | অনলাইন সংস্করণ

মোহাম্মদ হাফিজের বয়স হয়ে গেছে ৩৮। আর শোয়েব মালিকের ৩৭। স্বভাবতই এ বয়সে ব্যাট-প্যাড তুলে রাখার কথা তাদের। কিন্তু আরও কিছু দিন খেলতে চান তারা।

তবে সেটা মনে হয় চাচ্ছে না পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। তাতে হয়তো সহমত আছে নতুন প্রধান কোচ ও নির্বাচক মিসবাহ-উল হকেরও।

চলতি মাসের শেষ দিকে পাকিস্তান সফরে যাবে শ্রীলংকা। সেখানে স্বাগতিকদের সঙ্গে তিনটি করে ওয়ানডে ও টি-টোয়েন্টির সিরিজ খেলবেন লংকানরা। এ জন্য ইতিমধ্যে ২০ সদস্যের প্রাথমিক দল ঘোষণা করেছে পিসিবি।

তাতে ঠাঁই হয়নি হাফিজ-মালিকের। উল্টো ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে (সিপিএল) খেলার জন্য তাদের অনাপত্তিপত্র দিয়েছে বোর্ড।

এর পর থেকে গুঞ্জন, সময় ফুরিয়ে এসেছে দুই তারকার। পিসিবি হয়তো চাচ্ছে, অবসর নিয়ে নিক তারা। তাদের নিয়ে ভাবছে না বোর্ড।

অবশ্য ইদানীং নিয়মিতই বিশেষজ্ঞ থেকে আমজনতার কাছ থেকে এ কথা শোনা যাচ্ছে। তবে এই প্রথম পাকিস্তানের ক্রিকেট নিয়ন্ত্রক সংস্থার কাছ থেকে এর ইঙ্গিত পাওয়া গেল।

এর যথেষ্ট কারণও আছে। একে বয়স হয়ে গেছে। অধিকন্তু ফর্ম ভালো নেই হাফিজ-মালিকের। ফর্মে থাকলে না হয় বয়সটাকে বুড়ো আঙুল দেখানো যেত। সব মিলিয়ে হয়তো এবার থামতে হচ্ছে তাদের।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত