'আমার মাথার খুলি উড়িয়ে দিতে চেয়েছিল আর্চার'

  স্পোর্টস ডেস্ক ১৭ সেপ্টেম্বর ২০১৯, ১৬:২৬ | অনলাইন সংস্করণ

আর্চার

অ্যাশেজ সিরিজে বাড়তি উত্তেজনা ছড়িয়েছে স্টিভেন স্মিথ-জোফরা আর্চার দ্বৈরথ।পঞ্চম ও শেষ টেস্টে ম্যাথু ওয়েডের সঙ্গে তুমুল লড়াই জমে আর্চারের। সিরিজ শেষে সেই লড়াই নিয়ে মুখ খুলেছেন অজি ব্যাটসম্যান।

ওয়েড বলেছেন, আর্চার হয়তো আমার মাথার খুলি উড়িয়ে দিতে কিংবা আমাকে আউট করে ছাড়তে চেয়েছিল। কিন্তু সেটি সে পারেনি।

শেষ টেস্টে ওভালে আর্চারের মুখোমুখি হন ওয়েড।ব্যাটিংয়ের শুরুতে তিনি মনে করেছিলেন, কয়েক ওভার পর ইংলিশ পেসারের গতি কমে আসবে। কিন্তু টানা একই গতিতে বল করে তাকে ভড়কে দেন আর্চার।

ওয়েড বলেন,আমরা ভেবেছিলাম, কয়েক ওভার পর ক্যারিবীয় বংশোদ্ভূত ইংলিশ পেসারের গতি কমে আসবে। তবে সেরকম কিছুই হয়নি। আমি কামিন্সকে ডেকে বলি, সে তো জোরে বল করেই যাচ্ছে!

তিনি বলেন,কামিন্স আমাকে বলে,আর্চার যত জোরেই বল করুক,তুমি সেটা সামলাতে পারবে। টানা চার ওভার তার কাছ থেকে একই কথা শুনেছি।যদিও তাকে সামলাতে খুব বেশি বেগ পেতে হয়নি। গতিতারকা হয়তো ভেবেছিল,আমার মাথার খুলি উড়িয়ে দেবে কিংবা আউট করবে!

এই টেস্টে অস্ট্রেলিয়ার জয়ের স্বপ্ন বাঁচিয়ে রাখেন ওয়েডই। দুর্দান্ত সেঞ্চুরিও তুলে নেন তিনি। তবে দলকে জয়ের বন্দরে নোঙর করাতে পারেননি। রুটের শিকার হয়ে ফিরলে তার ১১৭ রানের লড়াকু ইনিংসের ইতি ঘটে।

ব্যাটসম্যানদের সঙ্গে বোলারদের এমন লড়াই টেস্টের জন্য দারুণ কিছু বলে মনে করেন ওয়েড। তার ভাষ্য, এরকম লড়াই টেস্টের জন্য দারুণ ব্যাপার। অ্যাশেজ খেলতে এসে এমন কিছুই আশা করেছিলাম। বিশেষ করে আর্চার বল হাতে আগুন ঝরাবে, সেরকম প্রত্যাশা ছিল।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×