টুর্নামেন্টের জন্য প্রস্তুত রেডিও বিটজ টাইগার্স

  অনলাইন ডেস্ক ১৭ সেপ্টেম্বর ২০১৯, ২২:১৩ | অনলাইন সংস্করণ

রেডিও বিটজ টাইগার্স
রেডিও বিটজ টাইগার্স

অনলাইন প্রফেশনাল ক্রিকেট টুর্নামেন্ট (সিজন-২) এ ফ্র্যাঞ্চাইজি হিসেবে নিবন্ধন করেছে রেডিও বিটজ।

ফ্র্যাঞ্চাইজি দলের নাম রেডিও বিটজ টাইগার্স ও দলের স্লোগান ‘Roar with the Tigers’।

রেডিও বিটজ বাংলাদেশের প্রথম আন্তর্জাতিক অনলাইন রেডিও স্টেশন। এটি বিটজ মিডিয়ার একটি শাখা প্রতিষ্ঠান।

কিছুদিন আগে সম্পন্ন হওয়া নিলামে রেডিও বিটজ টাইগার্স ১৩ জন অনলাইন প্রফেশনাল ক্রিকেটার কিনেছে। দলের অধিনায়কত্ব প্রদান করা হয়েছে প্রধান উইকেট কিপার ও ব্যাটসম্যান এনায়েত হোসেন রাজীবকে।

দলের অন্যান্য ক্রিকেটাররা হলেন মোহাম্মাদ আসিফ, সায়মন চৌধুরী, একরামুল কবির, প্রদ্যোত বরণ চৌধুরী, সুজন পার, নাজমুল হক, আরেফিন নেওয়াজ, মাসুদুর রশিদ, সজিবুল ইসলাম, সানা উল্লাহ, আহমেদ মুকুল এবং আরিফ।

রেডিও বিটজ টাইগার্সের সব আপডেট পাওয়া যাবে দলের অফিসিয়াল ফেসবুক পেজে (www.facebook.com/rbtigersbd)

রেডিও বিটজ টাইগার্স দলের মালিক এবং বিটজ মিডিয়ার ব্যবস্থাপনা পরিচালক ডা. নাজিফ মাহবুব বলেছেন, আমাদের দল নিয়ে আমি আশাবাদী। দলের সবাই অনেক ডেডিকেটেড এবং একে অপরের প্রতি শ্রদ্ধাশীল। টুর্নামেন্টে ভালো কিছু করার লক্ষে সবাই পরিশ্রম করছে।

রেডিও বিটজ টাইগার্সের ক্রিকেটারদের জন্য রয়েছে বিশেষ পুরস্কার। টাইগার্স দলের কেউ কোনো খেলায় ম্যান অফ দ্য ম্যাচ হলে ঢাকা-কক্সবাজার-ঢাকার রিটার্ন এয়ার টিকেট পাবেন এবং কেউ যদি ম্যান অফ দ্য টুর্নামেন্ট হন তাহলে তিনি পাবেন ঢাকা-বালি-ঢাকার রিটার্ন এয়ার টিকেট!

রেডিও বিটজ টাইগার্সের ক্রিকেটারদের জন্য এই বিশেষ পুরস্কার স্পন্সর করেছেন প্রদ্যোত বরণ চৌধুরী ও তার প্রতিষ্ঠান 24tkt Limited.

উল্লেখ্য, অনলাইন প্রফেশনাল ক্রিকেট টুর্নামেন্ট বাংলাদেশের অনলাইন প্রফেশনালদের সর্ববৃহৎ ক্রিকেট টুর্নামেন্ট। বিওপিসিসি আয়োজিত এই ক্রিকেট টুর্নামেন্টের ২য় সিজন অনুষ্ঠিত হয়ে যাচ্ছে ২০১৯ সালের অক্টোবর মাসে ২৫ তারিখ থেকে।

ফ্র্যাঞ্চাইজি ভিত্তিক এই ক্রিকেট টুর্নামেন্টে এই বছর অংশ নিচ্ছে ছয়টি ফ্র্যাঞ্চাইজির ৬টি দল।

দলগুলো হল- রেডিও বিটজ টাইগার্স, নর্থ বেঙ্গল জায়ান্টস, কেবিএম ইলেভেন, মাইটি ড্রপশিপ মেকার্স, ডব্লিউপি ডেভ হিরোজ এবং গ্লোবাল স্টার গ্রুপ।

টুর্নামেন্টের সব খবর ও খেলার লাইভ আপডেট পাওয়া যাবে রেডিও বিটজ এর অফিসিয়াল ওয়েবসাইটে www.radiobeatz.com

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×