মেসিকে শারীরিক অবস্থার আপডেট জানালেন নেইমার

  স্পোর্টস ডেস্ক ২৭ ফেব্রুয়ারি ২০১৮, ০৯:৫১ | অনলাইন সংস্করণ

মেসি, নেইমার,

লিগ ওয়ানে মার্সেইয়ের বিপক্ষে ৩-০ গোলের উড়ন্ত জয় পেয়েছে পিএসজি। এ জয়ে শিরোপার দৌড়ে আরও এগিয়ে গেছে দলটি। তবু মন খারাপ দ্য পারিসিয়ানদের। এ ম্যাচে যে ইনজুরিতে পড়েছেন তাদের প্রিন্স নেইমার। ইনজুরিটা এতটাই গুরুতর যে, চ্যাম্পিয়নস লিগের ফিরতি লিগে ঘরের মাঠে রিয়াল মাদ্রিদের বিপক্ষে তার খেলা নিয়ে শঙ্কা দেখা দিয়েছে।

বিষয়টি কানে গেছে লিওনেল মেসিরও। ছোট ম্যাজিসিয়ানও কাল বিলম্ব করেননি। সঙ্গে সঙ্গে সাবেক সতীর্থের শারীরিক অবস্থার সর্বশেষ পরিস্থিতি জানতে হোয়াইটস অ্যাপে মেসেজ পাঠান।

সাবেক বার্সা সতীর্থের মেসেজের জবাবও চটজলদি দিয়েছেন নেইমার। প্রতিত্তুরে তিনি বলেছেন, আমি ক্র্যাচে খেলব! তা দিয়ে রিয়ালের বিপক্ষে খেলার অধীর আগ্রহ প্রকাশ করেছেন ব্রাজিল ফরোয়ার্ড।

স্প্যানিশ আউটলেট ডিয়ারিও গোল জানিয়েছে, মেসিকে নেইমার বলেছেন-রিয়ালের বিপক্ষে ব্যথা নিয়েও খেলতে মুখিয়ে আমি। ওই ম্যাচে নিজের স্কিলের প্রদর্শনী দেখাতে চাই। সেই লক্ষ্যেই ফিটনেস ফিরে পেতে কঠোর পরিশ্রম শুরু করেছি। উপযুক্ত চিকিৎসা নিচ্ছি।

মার্সেইয়ের বিপক্ষে ম্যাচের ৭৭ মিনিটে চোট পান নেইমার। এতে কাবু হয়ে পড়ে গিয়ে কাতরাতে থাকেন তিনি। ছুটে যান চিকিৎসকরা। মাঠেই বেশ কিছুক্ষণ চিকিৎসা দেয়া হয় তাকে। তবু খেলার অবস্থায় ফিরতে পারেননি। অবশেষে স্ট্রেচারে করে মাঠ ছাড়েন পিএসজি তারকা।

আগামী ৬ মার্চ ঘরের মাঠে রিয়ালকে আতিথ্য দেবে পিএসজি। প্রথম লেগে সান্তিয়াগো বার্নাব্যুতে ৩-১ গোলে হেরে আসায় ম্যাচটি তাদের জন্য হয়ে দাঁড়িয়েছে বাঁচামরার। সেই ম্যাচ জিতে প্রতিশোধ নিতে বদ্ধপরিকর দলটি। তবে নেইমারকে না পেলে এর স্বপ্ন দেখা বৃথা প্যারিসের!

 

 

আরও পড়ুন

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.