প্রথম বাংলাদেশি হিসেবে দ্বিতীয় হ্যাটট্রিক শরীফের

  যুগান্তর রিপোর্ট ২৭ ফেব্রুয়ারি ২০১৮, ১০:৫৪ | অনলাইন সংস্করণ

মোহাম্মদ শরীফ

ভোররাতে বৃষ্টির কারণে ম্যাচের দৈর্ঘ্য নেমে আসে ৩৩ ওভারে। তখনই ধারণা করা হচ্ছিল- গাজী গ্রুপ ও লিজেন্ডস অব রূপগঞ্জের মধ্যে হবে হাড্ডাহাড্ডি লড়াই। তা প্রতীয়মাণ হল মোহাম্মদ শরীফের বোলিংয়ে। লিস্ট ‘এ’-তে অসাধারণ বোলিংয়ে হ্যাটট্রিক করেছেন তিনি। শুধু তাই নয়, করলেন ক্যারিয়ারসেরা বোলিং। তার দাপুটে বোলিংয়ের সুবাদে টান টান উত্তেজনার ম্যাচে ৫ উইকেটে জিতেছে রূপগঞ্জ।

বিকেএসপিতে টস জিতে গাজী গ্রুপকে ব্যাটিংয়ে পাঠায় লিজেন্ডস অব রূপগঞ্জ। ৩২ ওভারে গাজীর স্কোর দাঁড়ায় ১৮৬/৭। আসল নাটকটা জমে শেষ ওভারেই। ৩৩তম ওভারের প্রথম বলে চার মেরে শরীফকে স্বাগত জানান রাজিবুল ইসলাম। এতে ২০০ পেরোনোর স্বপ্ন দেখে গাজী। তবে দ্বিতীয় বলে রাজীবকে ফিরিয়ে প্রতিশোধ নেন শরীফ। এতেই ক্ষ্যান্ত হননি তিনি। পরের দুই বলে নাদিফ চৌধুরী ও রুহেল আহমেদকে তুলে নিয়ে হ্যাটট্রিক পূরণ করেন এ পেসার। এ নিয়ে প্রথম বাংলাদেশি হিসেবে লিস্ট ‘এ’তে দ্বিতীয় হ্যাটট্রিকের কীর্তি গড়লেন শরীফ। সেই সঙ্গে গাজীকে ১৯০ রানে বেঁধে দেন জাতীয় দলের সাবেক এ ডানহাতি পেসার।

এদিন শরীফের বোলিং ফিগার ৬.৪-০-৩৩-৬। লিস্ট ‘এ’ক্যারিয়ারে এটি তার সেরা বোলিং। এর আগে ২০১৬ সালে গাজী গ্রুপের হয়ে লিস্ট ‘এ’তে প্রথম হ্যাটট্রিক করেন তিনি।

জবাবে ৫ বল ও ৫ উইকেট হাতে রেখে জয়ের বন্দরে নোঙর করে রূপগঞ্জ। ৬১ রানের ম্যাচ উইনিং ইনিংস খেলেন পারভেজ রাসুল। তবে রেকর্ডগড়া বোলিংয়ের সুবাদে ম্যাচসেরার পুরস্কার উঠেছে শরীফের হাতে।

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.